ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

সন্দ্বীপে ১৬টি কিশোর-কিশোরী ক্লাবের উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩ ৪ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২৩:৫৬ ৪ ডিসেম্বর ২০১৯

উপজেলা মহিলা উন্নয়ন অধিদপ্তর কতৃক সন্দ্বীপের ১৫টি ইউনিয়ন ও পৌরসভায় মোট ১৬টি কিশোর-কিশোরী ক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধনে প্রস্তুতি ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ক্লাবগুলো পরিচালনার জন্য ইতিমধ্যে  মহিলাবিষয়ক অধিদপ্তরের কিশোর -কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প পরিচালক যুগ্ন সচিব  বিকাশ চন্দ্র সিকদার স্বাক্ষরিত ১৬ জন আবৃত্তি শিক্ষক, ১৬ জন সঙ্গীত শিক্ষক ও ৪ জন জেন্ডার প্রমোটর নিয়োগ প্রাপ্তদের তালিকা নিশ্চিত করার পর ৩ ডিসেম্বর তাদের নিয়ে পরিচিতি সভা ও আনুষ্ঠানিক ক্লাব উদ্বোধন সংক্রান্ত বিষয় নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, মহিলা উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপার ভাইজার মো. দিদারুল আলম,সদ্য নিয়োগ প্রাপ্ত আবৃত্তি শিক্ষক নীলাঞ্জন বিদ্যুৎ,বাদল রায় স্বাধীন,সাজিদ মোহন,সঙ্গীত শিক্ষক সবিতা গুহ,হালিমা বেগম, জেন্ডার প্রমোটর মো. বাপ্পী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কিশোর-কিশোরীদের সঙ্গীত ও আবৃত্তি শিক্ষা প্রদানের মধ্য দিয়ে তাদের সংস্কৃতির প্রতি অনুরাগ সৃষ্টি করে  প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলার পাশাপাশি তাদের বিনোদনের ব্যবস্থা করে অসামাজিক কাজে লিপ্ত হওয়া থেকে দূরে রাখবে। ভালো কিছু করার প্রেরণা যোগানোর পাশাপাশি তাদের দেশপ্রেম জাগ্রত হবে। তাই এই ক্লাব স্থাপন একটি যুগান্তকারী পদক্ষেপ। সভাশেষে মহিলা উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপার ভাইজরকে শিক্ষকমন্ডলী ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি