ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

সমস্ত খারাপ নজর থেকে রক্ষা করবে প্রার্থনা: সানা খান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৪, ৩০ নভেম্বর ২০২০ | আপডেট: ২৩:৫১, ৩০ নভেম্বর ২০২০

ধর্মের জন্য অভিনয়কে বিদায় জানিয়েছেন অভিনেত্রী সানা খান। ​ধর্মের পথেই চলবেন সম্প্রতি এমনটি জানিয়ে বলিউড থেকে সরে দাঁড়ান সানা। বলিউড থেকে সরে যাওয়ার পরপরই গুজরাটের এক মাওলানা বিয়ে করেন সানা। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

সানা খান এবং মাওলানা অনস সাঈদের বিয়ের খবর এবং ছবি প্রাকশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর জল্পনা। মাওলানার সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনও অনস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনও শাশুড়ি মা কীভাবে যত্ন করে তাঁর জন্য বিরিয়ানি তৈরি করছেন, শেয়ার করছেন সেই ভিডিও।

এবার অনসের সঙ্গে সানা ফের নতুন ভিডিও শেয়ার করেন। যেখানে সানা দাবি করেন, বাড়ি থেকে বের হওয়ার আগে প্রার্থনা করলে, সমস্ত বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হতে শুরু করে।

প্রসঙ্গত, সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে মাওলানা অনস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। এরপর ওয়ালিমা লুকেও ভাইরাল হয় সানার ছবি। এসবের পাশাপাশি সানা আরও দাবি করেন, বিয়ের সময় তাঁর মেহন্দির রং এত গাঢ় হয়েছে যে তার থেকে প্রমাণিত হয়, অনসের প্রতি ভালবাসা কতটা গভীর। অনস সাঈদের প্রতি ভালবাসা অত্যন্ত গাঢ় হওয়ার জন্যই তাঁর মেহন্দির রং এত গাঢ় হয়েছে বলে দাবি করেন এক সময়ের অভিনেত্রী।

 

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি