ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

সম্পন্ন হলো জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৩ ১২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২০:০৪ ১২ ডিসেম্বর ২০১৭

শেষ হলো দুই দিনব্যাপী জাতীয় অনলাইন গণমাধ্যম সম্মেলন। ঢাকা রিপোর্টারস ইউনিটির গোলটেবিল মিলনায়তনে অনুষ্ঠিত বাংলা ক্লিক (banglaclick.com) ও  অনলাইন মিডিয়া ফোরাম আয়োজিত দুদিনের সম্মেলনের সমাপনি পর্বের stake Holder Dialogue প্রোগামে stake Holder -রা অনলাইন গণমাধ্যম সেক্টরের নানা সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনায় অংশ নেন।

তারা তাদের অভিজ্ঞতা ও মতামত পরষ্পরের সঙ্গে শেয়ার করেন। আলোচনা থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ ও সিদ্ধান্ত উঠে আসে যা উদ্বোধনী পর্বের পরামর্শ ও সিদ্ধান্তের সঙ্গে সমন্বিতভাবে প্রকাশ করা হবে, বাসসের সিনিয়র রিপোর্টার ও লন্ডন টাইমস নিউজের বাংলাদেশ ইনচার্জ খায়রুজ্জামান কামালের সভাপতিত্বে stake Holder Dialogue -এ অংশগ্রহণ করেন দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত বিভিন্ন অনলাইন পোর্টালের সম্পাদক- প্রকাশকরা।

 উদ্বোধনী দিনের সম্মেলন অনুষ্ঠিত হয় আগের দিন ১০ ডিসেম্বর বিকেলে জাতীয় প্রেসক্লাবের ৩য় তলায় কনফারেন্স লাউঞ্জে। অনলাইন মিডিয়া ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি  ও বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকমের সিনিয়র এডিটর আমানুল্লাহ কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী পর্বে প্রধান অতিথি ছিলেন  সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।

অনলাইন মিডিয়া ওনার্স অ্যাসোসিয়েশনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে সাবেক পরারাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রণালায়বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি বলেন “দেশের অনলাইন পোর্টালগুলি ডিজিটাল বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যাবে। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম অংশীদার এ অনলাইন পোর্টালগুলি। কাজেই তাদের সবাইকে অত্যন্ত দক্ষতা, নিষ্ঠা ও সততার সঙ্গে পোর্টালগুলি পরিচালনা পরিচালনা করতে হবে।”

অনলাইন মিডিয়া ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি  ও বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকমের সিনিয়র এডিটর আমানুল্লাহকবীর  বলেন “One Voice, One Platform”  লক্ষ্যকে সামনে রেখে দেশের অনলাইন পোর্টালগুলিকে একসঙ্গে কাজ করে যেতে হবে।

অনলাইন মিডিয়া ওনার্স অ্যাসোসিয়েশনের সহসভাপতি ও  রাইজিংবিডির প্রতিষ্ঠাতা সম্পাদক উদয় হাকিম বলেন, অনলাইন গনমাধ্যমকে সরকারের পৃষ্ঠপোষকতা দিতে হবে, বিশেষ করে সরকারি বিজ্ঞাপন দিতে, তাহলেই দেশের সব অনলাইন গনমাধ্যম দাড়িয়ে যাবে।

অনুষ্ঠানে অনেক অনলাইনের সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

এসএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি