ঢাকা, রবিবার   ৩১ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

সম্প্রীতি বাংলাদেশ’র উদ্যোগে বন্যার্তদের জন্য রিলিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৬ ৭ আগস্ট ২০১৯

সম্প্রীতি বাংলাদেশ এর উদ্যোগে টাংগাইল জেলায় বন্যার্তদের জন্য রিলিফ সামগ্রী জেলা প্রশাসকের নিকট হস্তান্তর করা হয়।

মঙ্গলবার দুপুরে টাংগাইল জেলা সার্কিট হাউজে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ৫০০ প্যাকেট রিলিফ সামগ্রী হস্তান্তর করা হয়।

এ সময়ে সম্প্রীতি বাংলাদেশ এর পক্ষে উপস্থিত ছিলেন সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়, সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) ও সম্প্রীতি বাংলাদেশের সাবেক তথ্য সচিব নাসির উদ্দিনসহ অন্যান্য সদস্যরা।

টাংগাইল জেলা প্রশাসক সম্প্রীতি বাংলাদেশের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার বক্তব্যে এই সংগঠনটির প্রয়োজনীয়তার প্রতি অধিক গুরুত্ব আরোপ এবং সংগঠনটিকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পীযূষ বন্দ্যোপাধ্যায় টাংগাইল জেলা প্রশাসনের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তিনি অত্যন্ত আনন্দিত টাংগাইল জেলা প্রশাসক প্রতি। কারণ জেলা প্রশাসক সম্প্রীতি বাংলাদেশের দর্শন, আদর্শ ও উদ্দেশ্যকে ব্যক্তিগতভাবে ধারণ করেছেন। তিনি বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে সম্প্রীতি বাংলাদেশের পূর্বের ও ভবিষ্যতের বিভিন্ন কার্যকলাপের কথা তুলে ধরেন।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) টাংগাইল জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে তার বক্তব্য শুরু করেন। বলেন, এবারের বন্যায় ত্রানের  সরকারি উদ্যোগগুলো খুবই সুন্দরভাবে বণ্টিত হচ্ছে, টাংগাইল তার ব্যতিক্রম নয়। এখানে বন্যার্ত মানুষেরা খুব সুন্দরভাবে সরকারের সহযোগিতা পাচ্ছে।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি