ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

সাংবাদিক এএইচ মিলন আর নেই

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৭, ২৪ নভেম্বর ২০২০

দৈনিক ফুলকি ও নয়া দিগন্ত’র আশুলিয়া প্রতিনিধি এবং আশুলিয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য এএইচ মিলন মঙ্গলবার বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

তাঁর মৃত্যুতে আশুলিয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাফ্ফর হোসেন জয় ও সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

এছাড়া সাংবাদিক এএইচ মিলনের মৃত্যুতে সাভার, আশুলিয়া, ধামরাইয়ে কর্মরত সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সুধীজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সাংবাদিক এএইচ মিলন দীর্ঘদিন ধরে কিডনি জনিত দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। কিছুদিন ধরে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিৎিসার জন্য ভর্তি করা হয়। ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল ৪টায় তিনি মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, সাংবাদিক এএইচ মিলন পাক্ষিক সাভার বার্তায় সাংবাদিকতা শুরু করেন। পরে তিনি দৈনিক ফুলকি ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় আশুলিয়া প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি