ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

সাতকানিয়ায় প্রতিবেশীকে কোপালেন মদ বেপারী

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৯ ২৯ অক্টোবর ২০২০

সাতকানিয়ায় মদ খেয়ে মাতাল হয়ে প্রতিবেশীকে কোপালেন মদ বেপারী। গত ২৮শে অক্টোবর (বুধবার) রাত ৯টায় সাতকানিয়া উপজেলার পূরানগড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জেলে পাড়ায় এই ঘটনাটি ঘটে।

এলাকাবাসীর সুত্রে জানাযায়, পুরানগড়ের জেলে পাড়ার মৃত মদন জলদাশের ছেলে নীলমনি জলদাশ(৫০) প্রকৃত পক্ষে মদ ব্যবসায়ী এবং প্রতিরাতে বাসায় মদ খেয়ে এসে প্রতিবেশীর সাথে খারাপ আচরন করে থাকে।

গত রাতে ও পূর্বের মত মদ খেয়ে মাতাল হয়ে প্রতিবেশী মৃত দয়াল হরির ছেলে সন্তোষ জলদাশকে উপূর্যুপূরি কোঁপাতে, এক পর্যায়ে সন্তোষকে বাচাঁতে তার স্ত্রী এগিয়ে আসলে তাকে ও মদ বেপারী নীল মনি দাশ বেদড়ক মারধর ও কূপিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে স্থানীয় মহিলা মেম্বার মর্তুজা বেগম জানান, নীল মনি জলদাশ খুবই খারাপ লোক  আমি ঘটনাস্থলে গিয়েছি,আহত সন্তোষ ছেলেটা বুদ্বিপ্রতিবন্ধি ও তাকে এভাবে আঘাত করাটা অমানবিক। তার মাথায় ৭টি সেলাই করা হয়েছে ঘটনার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে আহত সন্তোষের স্ত্রী জানান, গত রাতে আমার স্বামীকে ঐ মদ বেপারী মাতাল হয়ে আঘাত করলে, আমি বাচাঁতে গেলে আমাকে ও আঘাত করে, এলাকার স্থানীয় এক চিকিৎসকের সহায়তায় আমার স্বামীর মাথায় ৭টা সেলাই করেছি।

থানা পুলিশকে জানানো হয়েছে কিনা বল্লে বলেন,আমি রাতে চিকিৎসা করায়ছি পাড়াপড়শী থেকে চাদাঁ তোলে, তাই কিছু টাকা যোগাড় করে এখন সাতকানিয়া সরকারি হাসপাতালে আসছি,এখান থেকে থানায় গিয়ে অভিযোগ দিব। আমরা এটা মামলা করবো তবে ঘটনার পর হতে মদ বেপারীর স্বপরিবার পলাতক।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি