ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ১ ১৪২৬

Ekushey Television Ltd.

সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে বেদে দম্পতির মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪১ ২৩ আগস্ট ২০১৯ | আপডেট: ১৬:১১ ২৩ আগস্ট ২০১৯

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে স্বামী-স্ত্রী দুই বেদের মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে স্বামী এখলাস খাঁ (৩২) সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। একই সাপের দংশনে গুরুতর আহত তার স্ত্রী আলিনা খাতুনকে (২৮) খুলনা নেয়ার পথে মারা যায়।

শুক্রবার ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এখলাস খাঁ ও তার স্ত্রী আলিনা খাতুন যশোরের কালিগঞ্জ উপজেলার বারোবাজার এলাকার বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বেদে সম্প্রদায়ের একদল লোক সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় তাবু ফেলে বসবাস শুরু করে। তাবুতে ঘুমন্ত অবস্থায় শুক্রবার ভোর রাতে একটি বিষধর সাপ এখলাস ও তার স্ত্রী আলিনা খাতুনকে দংশন করে।

রাতে স্থানীয় ওঝা ডেকে তাদেরকে ঝাড় ফুঁক করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ভোরে তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছু সময় পর এখলাস মৃত্যুর কোলে ঢোলে পড়েন। এরপর তার স্ত্রীকে অচেতন অবস্থায় সদর হাসপাতল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন ডা. আবু শহীন বিষয়টি নিশ্চিত করে জানান, বিষধর সাপের কামড়ে বেদে এখলাস খাঁর সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। এরপর তার স্ত্রীকে খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি