ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

সানিয়া মির্জার অন্তঃসত্ত্বায় যা বললেন ফারাহ খান   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৮ ২৪ এপ্রিল ২০১৮

অন্তঃসত্ত্বা হয়েছেন ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সাথে সানিয়ার সংসারে শীঘ্রই বাড়তে যাচ্ছে নতুন সদস্য। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের মাধ্যমে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার পোস্টটি ভাইরাল হয়েছে অনেক আগেই। সেই পোস্টে মন্তব্য করছেন নামীদামী লোকজন। সবথেকে নজর কেড়েছে ফারাহ খানের মন্তব্য।

বলিউড পাড়ার খ্যাতিমান নৃত্য ও চলচ্চিত্র পরিচালক ফারাহ খান সানিয়া মির্জার পোস্টে মন্তব্য করেন, “শেষ পর্যন্ত!!! বিষয়টা এত লম্বা সময় গোপন রাখা সত্যিই অনেক কষ্ট সাধ্য ছিল”।

ফারাহ খানের মন্তব্যে পালটা মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী টাবু। সাবেক এই গ্ল্যামারাস নায়িকা লেখেন, “তাও তোমার কাছ থেকে!”

ফারাহ খানের মন্তব্য থেকে স্পষ্ট যে, সানিয়া মির্জা অনেক দিন থেকেই তাঁর গর্ভধারণের বিষয়টি গোপন রেখে এসেছেন। আর এই গোপনীয়তার অংশ ছিলেন খোদ ফারাহ খান নিজেও।

টাবুর মন্তব্য থেকে স্পষ্ট যে, ফারাহ খান কীভাবে এতদিন বিষয়টা নিজের পেটে আটকে রাখতে পারলেন তা ভেবে বেজায় বিস্মিত তিনি।

টাবুর মন্তব্যের জবাবে ফারাহ খান সবশেষে লেখেন, “কংগ্রাচুলেশন!!! খোদার দরবারে শুক্রিয়া যে তোমরা শেষমেশ খবরটি প্রকাশ করেছ। এমন একটি সুখবর এতদিন চেপে রাখাটা আসলেই কষ্টকর”।

ফারাহ খানের টুইটটিতে এখন পর্যন্ত প্রায় সাড়ে তিন হাজার লাইক পরেছে সানিয়া ভক্তদের। এছাড়া টুইটটিকে রিটুইট (শেয়ার) করা হয়েছে অন্তত ১৯০ বার।

এদিকে নিজেদের আগত সন্তানের নামের বিষয়ে মুখ খুলেছেন সানিয়া মির্জা। গোয়ার একটি অনুষ্ঠানে সম্প্রতি সানিয়া বলেন যে, “আমাদের সন্তান ছেলে বা মেয়ে যেই হোক না তার নামের সাথে বাবা ও মা দুই জনের নামই থাকবে। নামের শেষে ‘মির্জা মালিক’ পদবী থাকবে”।

আগত সন্তান হিসেবে শোয়েব মালিক কন্যা শিশু আশা করছেন বলেও জানান সানিয়া মির্জা।   

সূত্রঃ এনডিটিভি

//এস এইচ এস//এসি

 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি