ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ০:৫২:৩৩

Ekushey Television Ltd.

সাভারে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ০৫:২০ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার | আপডেট: ০৫:২৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

ঢাকার উপকন্ঠ সাভার পৌর এলাকার রাজাশন মহল্লায় অভিযান চালিয়ে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তার দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

রোববার রাতে র‌্যাব-৪ এর একটি দল পশ্চিম রাজাশন (আমতলা) এলাকার মারুফ খন্দকারের বাড়ির পাশের ফাঁকা জমি থেকে ওই ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত অস্ত্র ব্যবসায়ী মানিক মোল্লা (২৯) রাজবাড়ী জেলার সদর থানা এলাকার মজলিসপুর গ্রামের আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে। মানিক মোল্লা বর্তমানে রাজাশন, ডেল্টার মোড় মহল্লার হুমায়ুন ফরিদের বাড়ীতে ভাড়া থেকে অবৈধ অস্ত্র কেনাবেঁচার কাজ করে আসছিলো বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক এর নেতৃত্বে র‌্যাবের একটি দল সাভার পৌর এলাকার পশ্চিম রাজাসন (আমতলা) মহল্লার মারুফ খন্দকারের মালিকানাধীন বাড়ীর দক্ষিণ পাশের ফাঁকা জায়গায় অবস্থানকালে অস্ত্রধারী সন্ত্রাসী মানিক মোল্লাকে আটক করেন।

এ সময় আটককৃত সন্ত্রাসী মানিক মোল্লার দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সন্ত্রাসী মানিক মোল্লা র্দীর্ঘদিন ধরে এলাকায় ছিনতাই, প্রতারণা এবং অবৈধভাবে প্রাচীন মুদ্রার ব্যবসাসহ অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় মামলা দায়ের করে তার সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

কেআই/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি