ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সাভারে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫১ ২১ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার আশুলিয়ায় লিচু গাছের ডাল থেকে ঝুলন্ত অজ্ঞাত কিশোরের (১৬) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকার সরকারি পশুখাদ্য গুদামের সীমানা প্রাচীরের অভ্যন্তরে একটি লিচু গাছের ডাল হতে ওই কিশোরের ঝুলন্ত লাশটি উদ্ধার করেন পুলিশ। 

এসময় গাছের নিচে একটি পলিথিনে সলিউশন গাম জব্দ করেন পুলিশ। ধারণা করা হচ্ছে, নিহত কিশোর নেশাগ্রস্ত ছিলো।নিহতের পরনে জিন্সের প্যান্ট ও কমলা রংয়ের টি শার্ট পরিহিত রয়েছে।
 
আশুলিয়া থানার পরিদর্শক(ইন্টেলিজেন্স)মো. তছলিম আহমেদ জানায়, সকালে পশুখাদ্য গুদামের লোকজন অফিসে এসে তাদের সীমানা প্রাচীরের অভ্যন্তরে একটি লিচু গাছের ডালের সাথে নিহত কিশোরের লাশ ঝুলতে দেখে থানা পুলিশকে অবহিত করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল হতে বেলা দেড়টায় নিহত অজ্ঞাত কিশোরের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানায়, রাতে সরকারি পশুখাদ্য গুদাম অফিসের প্রধান গেট তালাবদ্ধ থাকে।ভেতরে প্রবেশের জন্য তেমন কোন পথও নেই।ওই কিশোর কীভাবে সীমানা প্রাচীরের অভ্যন্তরে প্রবেশ এবং রশি দিয়ে লিচু গাছের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে তা নিয়ে রহস্য দেখা দিয়েছে। 

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি