ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৪ ২০ সেপ্টেম্বর ২০১৯

সাভারে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে।এসব দুর্ঘটনায় আহত হয়ে আরও ৩ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা, আমিনবাজার ও মধুমতি মডেল টাউনের সামনে এলাকায় দুর্ঘটনা তিনটি ঘটে। 

নিহতরা হলো, পিকআপ ভ্যানচালক জীবন, কাভার্ড ভ্যানচালকের সহকারী আতিয়ার রহমান এবং অটোরিক্সা যাত্রী শাহীন আলম।এছাড়া সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে একজন এবং অপর দু'জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান,শুক্রবার ভোর ৪ টার দিকে গেন্ডা এলাকায় একটি মালবাহী ট্রাক অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন চালকসহ ২ যাত্রী। পরে তাদের উদ্ধার করে দ্রুত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহীন আলম নামের একজনকে মৃত ঘোষণা করেন। এখন পর্যন্ত নিহত শাহীন আলমের ঠিকানা ও পরিবারের সন্ধান পাওয়া যায়নি বলে পুলিশ জানান।
 
এদিকে একই মহাসড়কের আমিন বাজার এলাকায় রাস্তায় দাড়িয়ে থাকা বিকল একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যান।এসময় কাভার্ড ভ্যানের চালক ও তার সহকারী  আহত হয়। পরে তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চালকের সহকারী আতিয়র রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এছাড়া মধুমতি মডেল টাউন এলাকার সামনের মহাসড়কের পাশে পিকআপ ভ্যান থামিয়ে রাস্তা পার হয়ে পেট্রোল পাম্পে যাচ্ছিলেন চালক জীবন নামের এক পথচারী।এ সময় অজ্ঞাত একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই পথচারী জীবনের মৃত্যু হয়।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, নিহতদের মরদেহগুলোর ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।নিহতদের মরদহেগুলো ময়নাতদন্তের পর তাদের পরিবারের নিকট সোপর্দ করা হবে।এদিকে দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো জব্দ করা হয়েছে।থানায় পৃথক তিনটি মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি নিশ্চিত করেন।
কেআই/  
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি