ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯, || ভাদ্র ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

সাভারে পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা

প্রকাশিত : ০৮:৫১ ৯ এপ্রিল ২০১৯ | আপডেট: ০৯:২৪ ৯ এপ্রিল ২০১৯

সাভারে দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে আবুল কাশেম নামে (২২) এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের পদ্মারমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল কাসেম রংপুর জেলার পীরগঞ্জ থানার বড় ভগবানপুর গ্রামের শহিদুল হোসেনের ছেলে বলে জানা গেছে। তিনি তেঁতুলঝোড়ার হরিণধরা এলাকায় একটি বাড়িতে কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতেন এবং পদ্মা টিউব ক্যান কারখানায় কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, সোমবার রাতে পদ্মারমোড় এলাকার পদ্মা টিউব ক্যান কারখানা ছুটি হলে আবুল কাশেম বের হন। এর আগে থেকে অবস্থান নিয়ে থাকা কয়েক সহকর্মী তাকে মারধর করে পালিয়ে যায়। এতে গুরুতর আহতাবস্থায় কাসেমকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে স্থানীয় জামাল ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ওসি এএফএম সায়েদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সহকর্মীদের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হামলা শিকার হন আবুল কাশেম। কারখানার সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে মূল ঘটনা নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় জড়িতের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি