ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

Ekushey Television Ltd.

সামাজিক নিরাপদ দূরত্ব না মানায় জরিমানা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৮ ৯ এপ্রিল ২০২০

নাটোরে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার নির্দেশ অমান্য করায় ২৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার উদ্দেশ্যে নাটোরের জেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। 

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখতে ইউএনও, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে পরিচালিত ১৫ টি মোবাইল টিম কাজ করছে। ওই মোবাইল টিম বিভিন্ন স্থানে  গণজমায়েত করা, বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি করা থেকে বিরত থাকার নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান চালানো হয়।  

নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা সহ বিভিন্ন অপরাধে ২৯ জন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার ৪০০ টাকা অর্থদন্ড দেওয়া হয়। এছাড়া 'জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল' থেকে গরীব ও দিনমজুর ব্যক্তিদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় গরীব দুস্থ মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। নাটোরবাসীকে করোনামুক্ত রাখার জন্য সকলকে ঘরে থাকতে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে জেলা প্রশাসনের নিয়োজিত টিম ও সেনা সদস্যরা অনুরোধ করছেন। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি