ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

সিএমজেএফের সভাপতি রুবেল, সম্পাদক মনির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৩ ২০ ডিসেম্বর ২০১৯

ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের (সিএমজেএফ) নতুন মেয়াদে ২ বছরের জন্য সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চ্যানেল টুয়েন্টি ফোরের আউপপুট এডিটর হাসান ইমাম রুবেল। আর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মনির হোসেন।

শুক্রবার রাজধানীর এক রেস্টুরেন্টে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) নতুন এ কমিটি নির্বাচিত হয়।

নতুন কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক মানব জমিনের রিপোর্টার এমএম মাসুদ। আর যুগ্ম সাধরণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলানিউজ২৪ ডটকমের সিনিয়র রিপোর্টার এসএমএ কালাম এবং অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার আবু আলী।

সভাপতি, সহ-সভাপতি,যুগ্ম সাধরণ সম্পাদক এবং অর্থ সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে হাসান ইমাম রুবেল ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী দ্য রিপোর্ট টুয়েন্টি ফোরের রিপোর্টারের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু পেয়েছেন ২২ ভোট।

সাধারণ সম্পাদক মনির হোসেন ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিজনেস আওয়ার টুয়েন্টি ফোরের নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়ন পেয়েছেন ১৯ ভোট।

কার্যনিবার্হী সদস্য পদের জন্য বার্তা টুয়েন্টি ফোরের মাহফুজুল ইসলাম পেয়েছেন ৪০ ভোট, ঢাকা ট্রিবিউনের নিয়াজ মাহমুদ সোহেল পেয়েছেন ৩২ ভোট, ঢাকা ট্রিবিউনের রিপোর্টার ইব্রাহিম হোসেন অভি পেয়েছেন ৩১ ভোট, সানবিডি টুয়েন্টি ফোরের গিয়াস উদ্দিন পেয়েছেন ৩১ ভোট, শেয়ারবাজার প্রতিদিনের নাজমুল ইসলাম ফারুক ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সিএমজেএফের উপদেষ্টা সুনীতি কুমার বিশ্বাসকে প্রধান নির্বাচন কমিশনার করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা ছিলেন সিএমজেএফের সাবেক সভাপতি অর্থসূচক সম্পাদক জিয়াউর রহমান, সিএমজেএফের সিনিয়র সদস্য রাজু আহমেদ। নির্বাচনে ৫৯ জন ভোটারের মধ্যে ভোট দেন ৫৮জন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি