ঢাকা, রবিবার   ০৫ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

সিটি ছাত্রদের ছুরিকাঘাতে ঢাকা কলেজের ৫ ছাত্র গুরুতর আহত

ঢাকা কলেজ সংবাদদাতা

প্রকাশিত : ১৮:৪৭ ২৭ ফেব্রুয়ারি ২০২০

সিটি ছাত্রদের ছুরিকাঘাতে ঢাকা কলেজের ৫ ছাত্র গুরুতর আহত

সিটি ছাত্রদের ছুরিকাঘাতে ঢাকা কলেজের ৫ ছাত্র গুরুতর আহত

ঢাকা সিটি কলেজের শিক্ষার্থীদের ছুরিকাঘাতে ঢাকা কলেজের ৫ শিক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি মোড়ে সিটি কলেজের প্রধান ফটকের সামনে এ হতাহতের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে চার জনকে ঢাকা মেডিকেল কলেজে এবং এক জনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। এর মধ্যে ২ শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক।

ছুরিকাঘাতে আহত শিক্ষার্থীরা হলেন- ঢাকা কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী ছোয়াদ, রাহাত, তানভীর, সাফওয়ান, এবং নেহাল। এর মধ্যে সোয়াত এবং রাহাত পেটে, তানভীর হাতে, সাফওয়ান পিঠে এবং নেহাল পায়ে গুরুতর জখমের শিকার হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, আহত ৫ জনকে তাদের সহপাঠীরা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। এদের মধ্যে নেহালের অবস্থা গুরুতর হলে তাকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পায়ে, সোয়াতের এবং রাহাতের পেটে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

আহত শিক্ষার্থীরা জানান, কলেজ ছুটির পর আমরা বাসায় যাচ্ছিলাম। বাসের জন্য সিটি কলেজের মোড়ে দাঁড়িয়ে ছিলাম। তখন সিটি কলেজের কিছু ছাত্র দলবেঁধে আমাদেরকে ডেকে খারাপ ভাষায় কথা বলে ও বাজে মন্তব্য করে। আমরা প্রতিবাদ করলে আমাদেরকে বেধড়ক পেটানো হয় ও ছুরি দিয়ে আঘাত করে। পরে আমাদের বন্ধুরা আমাদেরকে হাসপাতালে নিয়ে আসে।

এদিকে, আহত শিক্ষার্থীদের দেখতে ঢাকা মেডিকেলে ছুটে আসেন ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদ। তিনি বলেন, ‘আমি একটি মিটিংয়ে ছিলাম, খবর শুনে আমি ঢাকা মেডিকেলে গিয়েছি, সেখানে দেখলাম আমার পাঁচ শিক্ষার্থী আহত। এর মধ্যে একজন চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছে, দুইজনের অবস্থা গুরুতর। একজনকে সোহরাওয়ার্দী মেডিকেলে নেয়া হয়েছে। 

অধ্যক্ষ বলেন, শিক্ষার্থীদের কাছ থেকে শুনলাম, কলেজ ছুটি হওয়ার পর ছাত্ররা বাসায় ফিরছিলো তখন সাইন্সল্যাব এলাকায় সিটি কলেজের শিক্ষার্থীদের ছুরিকাঘাতের ফলেই এই হতাহতের ঘটনা ঘটেছে।’

অন্যদিকে, ঢাকা সিটি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আনোয়ার হোসাইন বলেন, ‘আমি শিক্ষা মন্ত্রণালয়ের একটি মিটিংয়ে ছিলাম। পথিমধ্যে ঘটনা জানতে পারি। যদি কোনও শিক্ষার্থী এই ঘটনার সঙ্গে জড়িত থাকে তবে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি