ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জে আরও ১৪ জন করোনা আক্রান্ত

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৪ ২ জুন ২০২০

সিরাজগঞ্জে আরও ১৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাড়ালো ৫৯ জন। 

সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ অফিসার মো. হুমায়ন কবীর জানান, সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব থেকে মঙ্গলবার বিকেলে ৬৫ জনের নমুনা টেস্টের রিপোর্ট পাওয়া যায়। এদের মধ্যে ১৫ জনের রিপোর্ট পজেটিভ আসে। এই ১৫ জনের মধ্যে নতুন আক্রান্ত হচ্ছে ১৩ জন। ২ জন আগেই করোনা আক্রান্ত হয়। ওই ২ জনের আবারও নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হলে তাদের আবারও পজিটিভ রিপোর্ট আসে। নতুন আক্রান্ত ১৩ জনের  মধ্যে ১১জন হচ্ছে সিরাজগঞ্জ সদর উপজেলার বাসিন্দা এবং অপর ২ জন হচ্ছে বেলকুচি উপজেলার বাসিন্দ। 

সিরাজগঞ্জ সদর উপজেলার ১১ জনের মধ্যে শহরের নয়নমোড় এলাকার ৬ জন, সয়াধানগড়া মহল্লার ২ জন, কালিবাড়ি মহল্লার ১ জন, মাছিমপুর ১ জন ও নর্থ বেঙ্গল মেডিকাল কলেজের ১ জন। বেলকুচি উপজেলার ২ জন নতুন করোনা আক্রান্ত রোগীর মধ্যে ১ জনের বাড়ি দৌলতপুর ও অন্য ১ জনের বাড়ি মুকুন্দগাঁতী গ্রামে। 

এছাড়া সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের ভেওয়ামারা গ্রামের ১ জন করোনা আক্রান্ত হয়ে বগুড়া মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

এদিকে মঙ্গলবার ভোর রাতে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বেলকুচি উপজেলার তামাই গ্রামের আব্দুল মতিন মল্লিক (৭৩) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়।

অন্য দিকে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যানবিদ কর্মকর্তা মো. হুমায়ন কবীর আরো জানিয়েছেন, গত ২৪ ঘন্টা জেলায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ৩৬ জনকে এবং সুস্থ্যতার জন্য ৩০ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। জেলা সর্বমোট হোমকোয়ারেন্টাইনে রাখা হয়  ৩ হাজার ৯৩০ জনকে এবং সুস্থ্যতার জন্য ছাড়পত্র দেওয়া হয়েছে ৩ হাজার ৬০৩ জনকে। জেলায় এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩২৪ জন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি