ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জে নয় পুলিশ সদস্যসহ আক্রান্ত আরও ১৯ 

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৮ ৪ জুন ২০২০

সিরাজগঞ্জে এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ, স্ত্রী সাথী খাতুন ও আট পুলিশ সদস্যসহ আরও ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯১ জনে। 

বাকি আক্রান্তরা হলেন, এনায়েতপুর থানার এসআই আব্দুস ছাত্তার, এসআই মামুন ও তার স্ত্রী ময়না খাতুন, এসআই শহিদুল ইসলাম, এএসআই আব্দুল বারী, পুলিশ কনেস্টেবল মোকবুল হোসেন, ফজলুল হক, ড্রাইভার উজ্জল হোসেন ও ড্রাইভার মোশারফ হোসেন। তাদের প্রত্যেককে লকডাউনে রেখে চিকিৎসার আওতায় এনেছে স্বাস্থ্য বিভাগ। 

আজ বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ন এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ শহীদ এম.মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনা টেস্টের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ৭৫ জনের রিপোর্ট নেগেটিভ আসলেও ১৯ জনের পজেটিভ আসে। 

নতুন আক্রান্তদের ১১ জনই এনায়েতপুর থানার। এছাড়া বেলকুচিতে ৫,  শাহজাদপুরে ২ ও কাজিপুর উপজেলায় একজন। 

এদিকে, এনায়েতপুর থানার ওসি (তদন্ত) কে এম রাকিবুল হুদা জানান, ‘করোনার ঝুঁকি থাকা সত্ত্বেও সামনে থেকে প্রতিরোধে কাজ করছে পুলিশ। এতে করে নিরাপত্তার বাহিনীর সদস্যরা সংক্রামিত হচ্ছেন। স্বাস্থ্য বিভাগ থেকে জানার পরপরই সবাইকে লকডাউনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া থানার যাবতীয় কার্যক্রমও অব্যাহত রয়েছে।’

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি