ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জে শুরু হল বঙ্গবন্ধু এসপিএল ক্রিকেট টুর্নামেন্ট 

সিরাজগঞ্জ প্রতিনিধি:

প্রকাশিত : ১৭:১২ ১৮ জানুয়ারি ২০২০

সিরাজগঞ্জে উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে বঙ্গবন্ধু এসপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্ট। শনিবার (১৮ জানুয়ারি) সকালে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জাতীয় সংগীতের সঙ্গে পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে এর উদ্বোধন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার। খেলায় প্রথম দিনে গত আসরের চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ টাইগার্সের মোকাবেলা করে আর্টিসান সিরাজগঞ্জ স্টার। 

এ ম্যাচে সিরাজগঞ্জ টাইগার্সের হয়ে খেলছেন জাতীয় দলের খেলোয়াড় এনামুল হক বিজয় ও নাসির হোসেন এবং সিরাজগঞ্জ স্টারে আছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। 

গত দুটি আসরে সিরাজগঞ্জ প্রিমিয়ার লিগ (এসপিএল) নামের এ টুর্নামেন্টটি এবার বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু এসপিএল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট নামে নামকরণ করা হয়।
 
ফ্রাঞ্চাইজি ভিত্তিক এই টুর্নামেন্টে ৬টি দল অংশগ্রহণ করছে। সিরাজগঞ্জ টাইগার্স ও স্টার ছাড়া বাকী দলগুলো হলো- সিরাজগঞ্জ লায়ন, সিক্সার্স, স্বাধীন ও ভাইকিংস। আসরে ফাইনালসহ ১৯টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

আগামি ৭ ফেব্রুয়ারি  ফাইনাল খেলার মধ্যদিয়ে তৃতীয় আসরের সমাপ্তি ঘটবে। সবগুলো ম্যাচ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। 

এআই/আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি