ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

সীতাকুণ্ডে দুই মেয়েসহ ব্যাংক কর্মকর্তা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫২ ২৮ ডিসেম্বর ২০১৯

চট্টগ্রামের সীতাকুণ্ডে লরির ধাক্কায় প্রাইভেটকারে থাকা বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তা ও তার দুই মেয়ে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দু’জন। তারা একই পরিবারের সদস্য বলে জানা গেছে।  

শনিবার (২৮ ডিসেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছলিমপুরস্থ ফৌজদারহাট-বন্দর সংযোগ সড়কে সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টু (৪০) এবং তার দুই মেয়ে তাসফিয়া (১৪) ও তাসরিন (১২)।

দুর্ঘটনায় আহত ব্যাংক কর্মকর্তার স্ত্রী কনিকা আক্তার (৩৫) ও ১০ বছরের শিশুপুত্র মন্টিকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। তারা বান্দরবান থেকে ঢাকায় ফিরছিলেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে ফৌজদারহাট বন্দর সড়কের মোড়ে একটি লরি বন্দর সড়কে যাওয়ার জন্য মোড় নেওয়ার সময় দুটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এ সময় একটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। 

এতে ঘটনাস্থলেই দুই বোনের মৃত্যু হয়। আহত হন তাদের বাবা-মাসহ অপর ছোট্ট বোন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বাংলাদেশ ব্যাংকের ওই কর্মকর্তা। 

বারআউলিয়া হাইওয়ে থানার এসআই কাউছার গণমাধ্যমকে বলেন, ‘দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। তবে লরিটি আটক করা সম্ভব হয়নি।’

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি