ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সীতাকুণ্ডে ১০ ঘণ্টার ব্যবধানে ২ জনের আত্মহত্যা

এম হেদায়েত, সীতাকুণ্ড থেকে

প্রকাশিত : ২২:২৩ ১৩ জুলাই ২০২০

সীতাকুণ্ডে সাইফুল ইসলাম মনু (২০) নামে এক যুবকের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) সকাল ১০টায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতলা এলাকার ২নং ওয়ার্ডের হাজী নুর আহমেদ সওদাগরের ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এ নিয়ে উপজেলায় ১০ ঘন্টার ব্যবধানে দুইজনের আত্মহত্যার ঘটনা ঘটলো। 

নিহত সাইফুল ইসলাম মনু ভোলা জেলার দৌলত খাঁ থানার চরপাতা গ্রামের মোস্তফা বাবুর্চির পুত্র। তারা পরিবার নিয়ে জোড়আমতলা এলাকায় ভাড়া বাসায় থাকেন।

সাইফুলের পিতা মোস্তাফা বাবুর্চি জানান, আমার ছেলে রাতে ঘুমানোর আগে বলেছে- তাকে সকালে চাকরীতে যাওয়ার জন্য ডেকে দিতে। আমি সকাল ৭টার সময় তাকে ডাকতে গিয়ে দেখি, সে গলায় উড়না পেঁচিয়ে ঘরের সিলিং-এর সাথে ঝুলে আছে। সে কেআরএসএম-এ চাকরী করতো। গত রোজার ঈদের পর বিয়ে করেছে। তার বউ বাপের বাড়িতে ছিল। সে কেন আত্মহত্যা করলো বুঝতে পারছিনা।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার এসআই কায়েমুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, রোববার (১২ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাটস্থ চেয়ারম্যান ঘাটা এলাকায় হাজী জাহাঙ্গীর-এর ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আনিস (১৫) নামের এক কিশোর আত্মহত্যা করে। আনিস কুমিল্লার আমির হোসেনের পুত্র। তারা দীর্ঘদিন ওই এলাকায় ভাড়া বাসায় বাস করতো। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন তড়িঘড়ি করে লাশ নিয়ে গ্রামের বাড়ি কুমিল্লায় চলে যায়।

জানা যায়, মা-বাবার সাথে অভিমান করে ঘরের সিলিং-এর সাথে গলায় ফাঁস দিয়ে আনিস আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই নুরুন নবী ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি বলেই জানান। এ নিয়ে ১০ ঘন্টার ব্যবধানে উপজেলায় দুইটি আত্মহত্যার ঘটনা ঘটলো।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি