ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১, || মাঘ ১২ ১৪২৭

সেহরী খেয়েই স্ত্রীকে কুপিয়ে খুন করলো স্বামী

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৬, ৬ মে ২০২০ | আপডেট: ২১:৩৪, ৬ মে ২০২০

নিহতের লাশ

নিহতের লাশ

পারিবারিক কলহের জের ধরে স্বামীর বটি দা-এর উপুর্যপরি কোপে স্ত্রী ৬ কন্যা সন্তানের জননী রোকেয়া বেগম ওরফে কাঞ্চনের (৩৮) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামী আবুল কাশেমকে (৫০) আটক করেছে পুলিশ।

বুধবার  (৬ মে) ভোর ৫টার দিকে শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আবুল কাশেম সদর উপজেলার জঙ্গলদী দক্ষিণপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ভোররাতে সেহরী খাবার পর মোঃ আবুল কাশেম ও স্ত্রী রোকেয়া বেগম ওরফে কাঞ্চনের পারিবারিক কলহ নিয়ে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে কাশেম তার স্ত্রী রোকেয়া বেগম ওরফে কাঞ্চনকে ঘরে থাকা বটি-দা দিয়ে উপুর্যপরি কুপিয়ে হত্যা করে।

খবর পেয়ে শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু রায়হান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে নিহত রোকেয়া বেগমের লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় ঘাতক স্বামী মোঃ  আবুল কাশেমকে আটক করা হয়েছে। 

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘাতক স্বামী মোঃ আবুল কাশেম একজন মানসিক রোগী।

এ ঘটনায় শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আরকে/এনএস


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি