ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০১৯, || শ্রাবণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

সোহেল তাজের ভাগ্নে উদ্ধার

প্রকাশিত : ০৯:০১ ২০ জুন ২০১৯ | আপডেট: ১১:৫৪ ২০ জুন ২০১৯

চট্টগ্রাম থেকে অপহরণের ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে (২৫) উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে থেকে তাকে উদ্ধার করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ভোর সাড়ে ৫টার দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে কে বা কারা সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে বিস্তারিত জানাতে পরে জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেনের কার্যালয়ে গণমাধ্যমকে বিফ্রিং করা হবে বলে জানিয়েছেন তিনি।

সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়। আর অপহরণের ১১ দিন পর ভাগ্নে ইফতেখার আলম সৌরভের সন্ধান পাওয়া গেল।

এরআগে ভাগ্নের সন্ধান দাবিতে গত মঙ্গলবার ফেসবুক লাইভে এসে কথা বলেন সোহেল তাজ ও নিখোঁজ সৌরভের মা-বাবা। যেখানে অনেক তথ্য ছিল। লাইভে তারা সৌরভের সন্ধানে পেতে পুলিশের সহযোগিতা কামনা করেন।

লাইভে সোহেল তাজ বলেন, আমার মামাতো বোনের ছেলে সৌরভ গত ৯ দিন ধরে নিখোঁজ। সৌরভকে অক্ষত অবস্থায় সুস্থভাবে ফেরত পেতে আমরা সার্বিকভাবে চেষ্টা করছি।

তিনি বলেন, সৌরভের মা-বাবা এখন আমার বাসাতেই আছেন। এ সময় তিনি সৌরভের বাবা-মায়ের মাধ্যমে বিভিন্ন তথ্য তুলে ধরেন।

সৌরভের বিষয়ে পুলিশ আপনাদের কোনো সহযোগিতা করছে কিনা, সোহেল তাজের এমন প্রশ্নের জবাবে নিখোঁজ সৌরভের বাবা মানিক মিয়া বলেন, থানা থেকে আমার সঙ্গে কোনো যোগাযোগ করেনি। আমি নিজেই যোগাযোগ রাখছি।

নিখোঁজের কথা প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে বলেও জানান তিনি। সিসিটিভির ফুটেজ দেখে অনেক তথ্য পাওয়া সম্ভব বলে জানান সৌরভের বাবা।

ছেলেকে নির্দোষ দাবি করে তিনি বলেন, এর আগে আমার ছেলেকে রোজায় বনানীর বাসা থেকে যারা তুলে নিয়ে যায়, তারাই নির্দোষ বলে ফেরত দিয়ে যায়।

এর আগে সৌরভের বাবা সৈয়দ ইদ্রিস আলম চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানায় গত ১০ জুন একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়, ঈদের ছুটিতে সৌরভ চট্টগ্রামের বাসায় বেড়াতে যান। গত ৯ জুন পাঁচলাইশ আফমি প্লাজার সামনে থেকে দুইজন লোক তাকে অপহরণ করে নিয়ে যায়।

সৌরভ ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে একটি বেসরকারি সংস্থার পক্ষে ডকুমেন্টরি তৈরির কাজ করতেন। সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোন সৈয়দা ইয়াসমিন আরজুমানের ছেলে।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি