ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

সৌমিত্রের সঙ্গে নিয়েই ফিরেছেন ঈশিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫১ ২৮ এপ্রিল ২০১৮

টানা চার বছর পর সৌমিত্র চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়ে অভিনয়ে ফিরেছেন অভিনেত্রী ঈশিতা। আজ শনিবার সকালেই কলকাতার শুটিং সেটে সৌমিত্র চট্টোপাধ্যায় ও ঈশিতা কলকাতা দেখা মিলেছে। ‘কাঠপেন্সিল’ নামের একটি টেলিছবির কাজ করেছেন সেখানে। সহশিল্পী হিসেবে পেয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়কে। এর কাহিনি ও নির্মাণ করছেন রাফায়েল আহসান।

চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন জ্যোতি হাজরা। ঈশিতা জানান, ২৩ থেকে ২৬ এপ্রিল টানা ৪দিন এর শুটিং হয়েছে কলকাতায়। ঢাকায় শিগগিরই আরও ২দিন শুটিং হবে। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের অংশের শুটিং কলকাতাতেই শেষ হয়েছে। এতে অন্যতম আরেকটি চরিত্রে অভিনয় করেছেন ঢাকার মডেল-অভিনেতা অর্ণব অন্তু।

ঈশিতা বলেন, ‘সত্যিই আমি ঘোরের মধ্যে ছিলাম। তাঁকে (সৌমিত্র চট্টোপাধ্যায়) এত কাছ থেকে দেখবো, কথা বলবো, একই নাটকে অভিনয় করবো- ভাবিনি। শুটিং সেটে তাঁকে দেখে আমি প্রথমে নির্বাক হয়ে যাই। অথচ কোন ফাঁকে উনি আমাদের সবাইকে তার কথার যাদুতে আপন করে নিলেন- টেরই পাইনি। খুব দ্রুত ৪টি দিন ফুরিয়ে গেল!’

কলকাতার শুটিং সেটে ঈশিতা, অন্তু ও সৌমিত্র চট্টোপাধ্যায় ‘কাঠপেন্সিল’এর গল্প মূলত পেইন্টার, সাংবাদিক ও ফটোগ্রাফার- এই তিনটি চরিত্রকে ঘিরে। যেখানে ভারতীয় বিখ্যাত লেখক ও পেইন্টারের চরিত্রে সৌমিত্র চট্টোপাধ্যায়, বাংলাদেশী সাংবাদিক ও লেখক চরিত্রে ঈশিতা এবং ভারতীয় ফটো সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন অর্ণব।

অর্ণব অন্তু বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আহা সৌমিত্র দা। সে এক অতিমানবীয় মুহূর্ত! তাঁকে এত কাছ থেকে দেখা এবং একসঙ্গে অভিনয় করার এই স্মৃতি আজীবন মনে থাকবে।’

টেলিছবিটির কলকাতা অংশের শুটিং হয়েছে ঘোষবাড়ি শুটিং হাউস, ভিক্টোরিয়া মেমোরিয়াল, ট্রাম স্টেশন, গঙ্গার পাড়েসহ কলকাতার বিভিন্ন রাস্তায়। জানা গেছে, আসছে ঈদে এটি সম্প্রচার হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে। যা এখনও চূড়ান্ত নয়। এদিকে ঈশিতা তার স্মৃতি থেকে জানান, তিনি সর্বশেষ অভিনয় করেছেন চার বছর আগে নির্মাতা-অভিনেতা শহীদুজ্জামান সেলিমের একটি ঈদের নাটকে।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি