ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়ে ট্রোল সানিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১ ১৫ আগস্ট ২০১৮

তিনি ভারতের বিখ্যাত টেনিস তারকা। তবে সংসার পেতেছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে। কিছুদিন পর ওই দুজনের ঘর আলো করে আসছে সন্তান।

হ্যা সানিয়া মির্জার কথাই বলছি। এই সুদর্শনী আগেই বলেছিলেন, সন্তানের নাম নিজের নামের সঙ্গে মিলিয়ে রাখা হবে নাকি শোয়েবের নামের সঙ্গে মিলিয়ে রাখা হবে তা নিয়ে তার জোরালো কোনো অবস্থান নেই। শোয়েব চাইলে তার নামের সঙ্গে মিলিয়ে সন্তানের নাম রাখতে পারেন।

সানিয়া-শোয়েব সব সময় রোমান্সে ঠাসা থাকলেও তাদের সমালোকচকা সর্বদা কান খাড়া করে রেখেছেন। পান থেকে চুন খসলেই এক হাত নিয়ে নিচ্ছেন। এবারও তাই হলো।

পাকিস্তানের স্বাধীনতা দিবসে সেদেশের মানুষকে শুভেচ্ছা জানিয়ে ট্রোল হলেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা। পাকিস্তান আর ভারতের স্বাধীনতা দিবসের মধ্যে তফাৎ মাত্র কয়েক ঘণ্টার। ১৪ই আগস্ট মঙ্গলবার সানিয়া মির্জা তাঁর টুইটারে পাকিস্তানের মানুষকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। এরপরই তার কমেন্ট বক্সে একজন লেখেন, ‘আপনার স্বাধীনতা দিবস আজ তাই না?’

সানিয়াও পাল্টা লেখেন, ‘আমার এবং আমার দেশের স্বাধীনতা দিবস আগামীকাল অর্থাৎ ১৫ই আগস্ট। আজ আমার স্বামী শোয়েব মালিক ও তাঁর দেশ পাকিস্তানের স্বাধীনতা দিবস। আশাকরি আপনি বুঝতে পেরেছেন।’ সানিয়া ওই ব্যক্তির উদ্দেশ্যে আরও লেখেন, ‘আপনার স্বাধীনতা দিবস কবে? আপনাকে একটু কনফিউসড দেখাচ্ছে।

যদিও টুইটারে এই প্রথম নয়। এর আগেও সানিয়াকে বেশ কিছু অপ্রীতিকর মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে। কিন্তু প্রতিবারই তিনি অত্যন্ত ভদ্র ভাবে তাঁর জবাব দিয়েছেন। টেনিসের ময়দান হোক বা তাঁর পোশাক বা শোয়েবের সঙ্গে তাঁর সম্পর্ক সোশাল মিডিয়ায় বারবার আক্রান্ত হতে হয়েছে সানিয়াকে৷

এই মুহূর্তে সানিয়া ও শোয়েব তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর ভাবী সন্তানকে নিয়ে প্রশ্ন করা হয়। সঞ্চালক জিজ্ঞেস করেন, ভবিষ্যতে সানিয়া নিজের সন্তানকে কোন খেলার ময়দানে দেখতে চান? উত্তরে সানিয়া যা বলেন তা একেবারে আউট অফ সিলেবাস।

সানিয়ার জবাব ছিল, টেনিস বা ক্রিকেট নয়। তিনি তাঁর সন্তানকে ডাক্তার হিসেবে দেখতে চান। পাশাপাশি সানিয়া এও বলেন তিনি তাঁর সন্তানের জাতীয়তা নিয়ে এখনও কিছু ভাবেননি। তার জাতীয়তা ভারত বা পাকিস্তান ছাড়া অন্য কোন দেশও হতে পারে। এরপর যখন তাঁর কাছে জানতে চাওয়া হয় তিনি ছেলে না মেয়ে চান? তিনি বলেন, এতে কিছু যায় আসে না। যদিও তাঁর স্বামীর বরাবরই ইচ্ছে কন্যাসন্তান।

সূত্র : সংবাদ প্রতিদিন।

/ এআর /


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি