ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বামীর সঙ্গে একান্তে বিপাশা বসু (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৩ ২৪ অক্টোবর ২০১৭ | আপডেট: ১১:৫৭ ২৪ অক্টোবর ২০১৭

একসময় সিনেমার সাহসী দৃশ্যের জন্য বলিউডে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছিলেন বিপাশা বসু। এবার খোদ লাইফ পার্টনার করন সিং গ্রোভারের সঙ্গে সাহসী দৃশ্যে দেখা যাচ্ছে তাকে।

উষ্ণতম সমুদ্রের পার, ফুরফুরে হাওয়া আর সঙ্গে বিপাশা বসুর রোমান্স। কখনও বাথটাবে, কখনও সাদা মোলায়েম বিছানায়। রগরগে রোমান্সে ভরপুর। আর এই রোমান্টিক মুহূর্তের সঙ্গী স্বামী করণ সিং গ্রোভার।

কিছুদিন আগে শোনা যাচ্ছিল ‘প্লেগার্ড’ কনডমের বিজ্ঞাপন করতে পারেন এই দম্পতি। আর অবশেষে সেটি বাস্তবায়িত করে ফেললেন তাঁরা। রোববার মুক্তি পেয়েছে সেই ভিডিও। বিপাশা নিজে তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিডিওটি।

এর আগে কন্ডমের বিজ্ঞাপনে ঝড় তুলেছিলেন সানি লিওন। কয়েক মাস আগে মুক্তি পাওয়া সেই বিজ্ঞাপন নিয়ে তৈরি হয়েছিল নানা বিতর্ক। ভিডিওটি নিষিদ্ধ করে দেওয়ার দাবিও উঠেছিল। তবে, কোনো লাভ হয়নি। আজও দেখা যায় সেই বিজ্ঞাপন।

রনবীর সিং-এর কন্ডমের বিজ্ঞাপনও বেশ জনপ্রিয় হয়েছিল। তবে বিপাশা বসুকে এর আগে কখনও কন্ডোমের বিজ্ঞাপনে দেখা যায়নি। লাইফ পার্টনার করন সিং গ্রোভারের সঙ্গে সাহসী ও সাবলীল বিজ্ঞাপন যে নতুন করে সাড়া ফেলে দেবে তা ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

 

এসএ/

 

বিপাশা-করণের সেই ভিডিওটি দেখতে ক্লিক করুন :

 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি