ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

স্বাস্থ্যকর্মীদের জন্য আলিয়ার উপহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৪৬ ২৩ মে ২০২০

জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা মারণ ভাইরাসের সম্মুখীন হয়ে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত লড়ে যাচ্ছেন ।চিকিৎসকরা যেভাবে COVID-19 মোকাবিলায় ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো।

গোটা দেশবাসী যখন হোম কোয়ারেন্টাইনে, সচেতনতার চাদরে মুড়েছে দেশের বিভিন্ন প্রান্ত, তখন পরিবার পরিজন ছেড়ে ওঁরা সদা কর্তব্যে অবিচল। দেশের সেবায়, দশের স্বার্থে যাঁরা এভাবে লড়ে যাচ্ছেন, এবার তাঁদের মুখে হাসি ফোটাতেই বিশেষ উদ্যোগ নিলেন আলিয়া ভাট। বাক্সবন্দি করে পাঠালেন একটুকরো ‘ভালোবাসা’।
 
সম্প্রতি মুম্বইয়ের একাধিক হাসপাতালের কর্মীদের জন্য চকোলটে-সহ বেশ কিছু মুখরোচক খাবার পাঠিয়েছেন আলিয়া। শ্রীপদ গঙ্গাপুরকর নামে কেইএম হাসপাতালের এক চিকিৎসক নিজের সোশ্যাল মিডিয়ায় সেই খাবারের বাক্সের একটি ছবি শেয়ার করে বলিউড অভিনেত্রীকে ধন্যবাদও জানিয়েছেন। চকোলেটের পাশাপাশি সেই বাক্সতে রয়েছে মিষ্টি বান, অ্যাপেল ড্রিংকস-সহ বিভিন্ন ধরনের স্ন্যাকস। এর পাশাপাশি দেখা গেল, এক ‘থ্যাংক ইউ নোট’ ও। সেই চিরকূটে আলিয়া লিখেছেন, “আমাদের সুরক্ষিত রাখতে আপনারা যে পরিষেবা সেবা দিয়ে চলেছেন, সেই জন্যে আপনাদের অসংখ্য ধন্যবাদ। আপনারাই প্রকৃতপক্ষে বাস্তবের হিরো।”

গোটা বিশ্ব জুড়ে এই করোনা যখন মহামারী হয়ে থাবা বসিয়েছে, এই সময়ে নার্স-চিকিৎসক তথা স্বাস্থ্যকর্মীরা যেভাবে লড়ে চলেছেন, এই পরিস্থিতিতে আলিয়ার এই ছোট্ট প্রয়াস যে একটু হলেও তাঁদের মনোবল বাড়াতে সাহায্য করবে, তা বলাই যায়।

এসইউএ/এসি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি