ঢাকা, শুক্রবার   ০২ অক্টোবর ২০২০, || আশ্বিন ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

হাতে হাত রেখে কোথায় চললেন অর্জুন-মালাইকা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৫ ১৫ মার্চ ২০২০

অর্জুন-মালাইকার রসায়ন যেন থামছেই না। ‘খুল্লম খুল্লা পেয়ার করেঙ্গে হম দোনো’ এই গান যেন অর্জুন-মালাইকার জন্যই যেন তৈরি হয়েছিল।

শুক্রবার রাতে ফের এই জুটি একসঙ্গে ধরা দিল পাপারাৎজিদের ক্যামেরায়। ধূসর স্কিন হাগিং শার্টে অর্জুন আর কালো লেদার জ্যাকেট আর সাদা ক্রপ টপে মালাইকা বরাবরের মতোই লাস্যময়ী। দু’জনে হাত ধরে বেরিয়ে এলেন বন্ধু বান্টি সজদের জন্মদিনের পার্টি থেকে। অর্জুনের হাতে তাঁর হাত, আর মালাইকার মুখে দেখা গেল স্মিত হাসি।

কিছু দিন আগেই মালাইকা এবং অর্জুন একসঙ্গে হাজির হয়েছিলেন মালাইকার মা জয়েস অরোরার জন্মদিনের পার্টিতে। সেখানে এই জুটির সঙ্গী হয়েছিলেন আরবাজ-মালাইকার ছেলে আরহান।

মালাইকা-আরবাজের দীর্ঘদিনের দাম্পত্য ভেঙে যাওয়ার জন্য অর্জুনের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাকে দায়ী করেছেন অনেকেই। এমনকি বয়সের পার্থক্য নিয়েও অগুনতি কটাক্ষ শুনতে হয়েছে এই সেলেব জুটিকে।

তবুও তাঁরা দু’জনেই তাতে আমল দিতে নারাজ। একসঙ্গে ছুটি কাটানো থেকে সারপ্রাইজ ডিনার— এই লাভ বার্ডস দিব্যি মজে রয়েছেন তাদের প্রেমের গল্প নিয়ে। কে কী বলছে সবটাই যেন হেসে হাওয়ায় উড়িয়ে দিতে ভালবাসেন এই বেপরোয়া জুটি। ওই যে কথায় আছে না, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হে কহেনা।’

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি