ঢাকা, সোমবার   ১৮ জানুয়ারি ২০২১, || মাঘ ৪ ১৪২৭

হিলিতে ফেনসিডিলসহ পাঁচ মাদকব্যবসায়ী আটক 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪১, ৭ এপ্রিল ২০২০

দিনাজপুরের হিলিতে পৃথক অভিযান চালিয়ে ৩৫০ বোতল ফেনসিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। 

আটককৃতরা হলো, হিলির মোল্লাবাজার গ্রামের রহমত আলীর ছেলে নুরন্নবী আলী (৩৫), রিকাবি গ্রামের আব্দুল গাফফারের ছেলে সামসুল আলম (৩০), বগুড়ার নামুজা গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে হাবিবুর রহমান (২৫), ধর্মপুর গ্রামের আব্দুল রাজ্জাকের ছেলে ইমরান হোসেন (২৫), মৃত জালাল উদ্দিনের ছেলে সুলতান মাহমুদ (২৩)।

হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ফেনসিডিল নিয়ে সীমান্ত এলাকা অতিক্রম করে দেশের অভ্যন্তরে নিয়ে যাওয়া এমন গোপন সংবাদ পায় পুলিশ। সেই সংবাদের ভিত্তিতে আমিসহ সঙ্গিয় ফোর্স নিয়ে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করি। এসময় ১'শ বোতল ফেনসিডিলসহ নুরন্নবী ও সামসুলকে আটক করা হয়। এছাড়া পৃথক অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেনসিডিলসহ হাবিবুর, ইমরান ও সুলতান নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে প্রেরণ করা হয়েছে। 

কেআই/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি