ঢাকা, সোমবার   ২৫ জানুয়ারি ২০২১, || মাঘ ১১ ১৪২৭

হিলিতে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হয়ে ছাত্রী নিখোঁজ 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৫, ২ ডিসেম্বর ২০২০

দিনাজপুরের হিলিতে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হয়ে নিখোঁজ হয়েছেন শিমলা আক্তার রুমি (১৭) নামের এইচএসসি দ্বিতীয় বর্ষের এক ছাত্রী। এদিকে ঘটনার পাঁচদিন হয়ে গেলেও এখনও মেয়ের খোঁজ না পাওয়ায় দুশ্চিন্তায় পড়েছেন তার পরিবারের লোকজন। 

গত ২৮ নভেম্বর শনিবার হিলির দক্ষিন বাসুদেবপুর মহিলা ডিগ্রি কলেজ এলাকার বাড়ি থেকে বের হয়ে নিখোজের ঘটনাটি ঘটে। সে ওই এলাকার মৃত ইস্তাজুর রহমানের মেয়ে ও মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। 

শিমলার ভাই নুর মোহাম্মদ জানান, প্রতিদিনের ন্যায় গত ২৮ নভেম্বর শনিবার সকাল ৮টার দিকে আমার বোন শিমলা আক্তার বাড়ি থেকে প্রাইভেট পড়তে বাহির হয়। বিকেল হয়ে গেলেও বাড়িতে না ফেরায় আতিœয়স্বজন ও তার বান্ধবিসহ সকলের খোজ করতে থাকি কিন্তু তার কোন খোজ পাওয়া যায়নি। আমার বোন মোবাইল ব্যবহার করেনা, তাই তাকে উদ্ধারে ২৯ নভেম্বর রবিবার হাকিমপুর থানায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে। যাহার নম্বর ১৩৬৯, যাহার তারিখ ২৯.১১.২০।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ওই কলেজ ছাত্রীর ভাই থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। আমরা তাকে উদ্ধারে সবধরনের পদ্ধতি অবলম্বন করছি, তাকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি