ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

১৮ ঘণ্টা পর সোনাগাজী থেকে উদ্ধার ৩ মাসের শিশুটি

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৪ ২১ সেপ্টেম্বর ২০২০

ফেনীর ছাগলনাইয়া পৌর শহরের একটি বাসা থেকে অপহরণের ১৮ ঘণ্টা পর তিনমাসের শিশু মো. জুনাঈদ হোসেনকে সোনাগাজী থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী দলের সদস্য রোকসানা আক্তার (২১) নামে এক নারীকে গ্রেফতার করা হয়। 

সোমবার (২১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চরখোয়াজ এলাকার মো. জীবনের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। 

এর আগে রোববার সকাল সাড়ে ৯টার দিকে ছাগলনাইয়া পৌরসভার কলেজ রোডের ইকবাল ভবন থেকে ওই শিশুটি অপহরণের শিকার হয়। এ নিয়ে আজ সন্ধ্যায় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন সহকারী পুলিশ সুপার মাঈনুল ইসলাম।
 
তিনি জানান, পৌর শহরের কলেজ রোডে ভাড়া বাসায় থাকতেন উপজেলার উত্তর পানুয়া এলাকার কুয়েত প্রবাসী নিজাম উদ্দিনের পরিবার। গত কয়েকমাস আগে মুঠোফোনে নিজামের স্ত্রী জাহেদা আক্তারের সঙ্গে ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নের উত্তর চাঁদপুর গ্রামের শাহজাহানের স্ত্রী রোকসানা আক্তারের পরিচয় হয়। এরপর থেকে দু’জনের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। এমনকি একে অপরের বাসায় আসা-যাওয়াও করতেন। 

গত শনিবার রোকসানা আক্তার প্রবাসী নিজাম উদ্দিনের বাসায় বেড়াতে যায়। রোববার সকাল সাড়ে ৯টায় প্রবাসীর স্ত্রী জাহেদা আক্তারের কাছ থেকে তার ৩ মাস বয়সী শিশু সন্তান মো. জুনাঈদ হোসেনকে ছবি তোলার কথা বলে বাসা থেকে বের হয়ে শিশুকে নিয়ে পালিয়ে যায় রোকসানা আক্তার। এরপর শিশু ও রোকসানার কোন সন্ধান পাওয়া যায়নি বলে মামলা করেন জাহেদা আক্তার। 

মামলার সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রোববার রাতে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মাঈনুল ইসলামের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও সোনাগাজী মডেল থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে ভোর চারটার দিকে সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের চর খোয়াজ এলাকার পল্লী চিকিৎসক নূর নবীর বাড়ী থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার ও অপহরকারী রোকসানা আক্তারকে গ্রেফতার করা হয়।

প্রবাসীর স্ত্রী জাহেদা আক্তার বলেন, শিশুপুত্রকে না পেয়ে তিনি আত্মীয়-স্বজনদের নিয়ে বিভিন্ন স্থানে খুঁজেছেন। পরে জানতে পারেন বড় মেয়েকে ২টি চিপস দিয়ে ছোট ছেলেকে সিএনজিতে করে নিয়ে পালিয়ে যায় রোকসানা।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি