ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯, || কার্তিক ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৯ ৫ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৭:২৩ ৫ সেপ্টেম্বর ২০১৯

টাইগ্রেস বোলিং তোপে মাত্র ৮৫ রানে গুটিয়ে গেছে আয়ারল্যান্ডের মেয়েরা। জয়ের জন্য ৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৩০ রানেই ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপে কোয়ালিফাই করতে সেমিফাইনালের এ ম্যাচে জয়ের বিকল্প নেই সালমাদের সামনে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ৪২ রান সংগ্রহ করেছে বাংলাদেশের মেয়েরা। রিতু মনি ৫ রানে এবং সানজিদা ইসলাম ৬ রানে ক্রিজে আছেন। 

আউট হওয়া ব্যাটসম্যান হলেন- মুরশিদা খাতুন, আয়েশা রহমান, নিগার সুলতানা ও ফারজানা হক। এক বাউন্ডারিতে ১৩ রান করে আউট হন ওপেনার মুরশিদা খাতুন। এরপর আয়েশা ৭ রানে এবং নিগার সুলতানা আউট হন মাত্র এক রান করেই। 

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশের মেয়েদের বোলিং তোপের মুখে পড়ে আইরিশরা। মাত্র ৬ রানেই হারিয়ে ফেলে ২ উইকেট। যে বিপর্যয় থেকে আর ফিরতে পারেনি তারা। নিয়মিতভাবে উইকেট তুলে নিয়ে শেষ পর্যন্ত ৮৫ রানেই আইরিশ নারীদের গুড়িয়ে দেয় বাংলাদেশ।

দলের পক্ষে যৌথভাবে সর্বোচ্চ ২৫ রান করে সংগ্রহ করেন ক্যাপ্টেন লাউরা ডেলানি ও এইমিয়ার রিচার্ডসন। অন্যদিকে, টাইগ্রেসদের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট দখল করেন ফাহিমা খাতুন। চার ওভারে ১৮ রান দেন তিনি। এছাড়া জাহানারা, নাহিদা, সালমা ও রিতু প্রত্যেকে একটি করে উইকেট লাভ করেন।     

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি