ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৮ ১৪২৯

সৃজিত-শ্রীজাতের বউ অদল-বদল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০২, ২০ ডিসেম্বর ২০২১

কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি ও কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। মধুর সেই সম্পর্কে বুঝি এবার ফাটল ধরল! সৃজিতের স্ত্রী অর্থাৎ বাংলাদেশের অভিনেত্রী মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ রূপে দেখা গেল শ্রীজাতকে!

এখানেই শেষ নয়, সৃজিতের সঙ্গে আবার রয়েছেন শ্রীজাতর স্ত্রী দুর্বা বন্দ্যোপাধ্যায়। আসলে পুরো ব্যাপারটিই নিছক হাস্যরসের ঘটনা। রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে একটি ছবি পোস্ট করেন শ্রীজাত। সেখানেই তাদের বউ বদলের চিত্র দেখা গেল।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রীজাতর সঙ্গে নাচছেন মিথিলা। অন্যদিকে সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ দুর্বা। ছবির ক্যাপশনে কবি লিখেছেন, ‘নাচের তালে মিথিলায় মজলেন শ্রীজাত; দূর্বা ও সৃজিতের ঘনিষ্ঠ ছবি এল সামনে! তাহলে কি এত বছরের বন্ধুত্বে ইতি? নতুন সম্পর্কের উষ্ণতায় ভাঙনের ছায়া দেখছে টালিগঞ্জ। ক্ষুব্ধ নেটাগরিকদের একাংশ।’

বোঝাই যাচ্ছে, ক্যাপশনে শ্রীজাত গণমাধ্যমের অতিরঞ্জিত খবর ও শিরোনাম ইঙ্গিত করেছেন। তবে তাদের ছবিটি যে একান্ত পারিবারিক আড্ডা বা পার্টিতে তোলা, সেটা সহজে অনুমান করা যায়।

প্রসঙ্গত, আধুনিক বাংলা সাহিত্যের কবিদের মধ্যে অন্যতম শ্রীজাত। এছাড়া তিনি কলকাতার সিনেমায় গীতিকার হিসেবেও সুপরিচিত। সৃজিত মুখার্জি পরিচালিত ‘অটোগ্রাফ’,‘মিশর রহস্য’ সিনেমায় গান লিখেছেন তিনি।

অন্যদিকে সৃজিত মুখার্জি ভারতের জাতীয় পুরস্কার পাওয়া নির্মাতা। ২০১৯ সালে বাংলাদেশের অভিনেত্রী-গায়িকা মিথিলাকে বিয়ে করেন। ক’দিন আগেই ছিল তাদের বিবাহবার্ষিকী। সে উপলক্ষে সৃজিত ঢাকায় এসেছিলেন। মিরপুরের মাঠে বসে বাংলাদেশের খেলাও উপভোগ করেছিলেন।

কেআই//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি