ঢাকা, বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৬ ১৪২৮

২০ মিনিট ধরে পেয়ারা বেচলেন এএসপি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪১, ২৬ জুলাই ২০২১

অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার

অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) বিক্রি করছেন পেয়ারা! আর সেই ছবিই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ভারতের মুর্শিদাবাদের ব্যস্ত বহরমপুর শহরে সকালে বাজার করতে এসেছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার। তখনই তাঁকে এক পেয়ারা বিক্রেতা বলে ওঠেন, ‘‘দাদা, আমার ভ্যানটি একটু দেখবেন। আমি খেয়ে আসি।’’ 

সেই আবেদনে সাড়াও দেন পুলিশ সুপার। তিনি ভ্যানের দিকে শুধু নজরই রাখেননি, বিক্রিও শুরু করেছেন। খদ্দেররা যাতে ফিরে না যান, তাই নিজের হাতে তুলে নেন দাঁড়িপাল্লা।

প্রতক্ষ্যদর্শীরা বলছেন, প্রায় কুড়ি মিনিট এভাবে দাঁড়িপাল্লায় মেপে পেয়ারা বিক্রি করতে দেখা গেছে পুলিশ সুপার তন্ময় সরকারকে। 

পুরো ঘটনায় অবাক সেই বিক্রেতা। তিনি বলেন, ‘‘আমি প্রতিদিন এই এলাকায় পেয়ারা বিক্রি করি। শনিবার সকালেও দোকান খুলে বসেছিলেন। আমি না চিনেই ওঁকে পেয়ারার ভ্যানটি দেখতে বলি। আমি তখন জানতাম না যে উনি এতবড় একজন পুলিশ অফিসার। উনি যে নিঃশব্দে আমার দাবি মেনে নেবেন, ভাবতেই পারিনি। তবে আমি খুশি উনি এভাবে আমার ভ্যান থেকে পেয়ারা বিক্রি করায়।’’

বিক্রেতা ফিরে আসার পর নিজের খেয়ালেই হিসাব বুঝিয়ে চলে গিয়েছিলেন তন্ময়। পরে দেখতে পান তাঁর ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে। তন্ময় জানান, মাঝেমধ্যেই এভাবে পরিচয় গোপন রেখে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান তিনি। শহরের যানবাহনের পরিস্থিতি দেখতে দেখতে আর সাধারণ মানুষের মন বুঝতেই শনিবারও বেরিয়েছিলেন। এভাবে খবরটি ভাইরাল হবে তা বুঝতে পারেননি। 

এদিকে, খুশি ক্রেতারাও। খোদ পুলিশ কর্তার হাত থেকে পেয়ারা কিনে খেয়ে তাঁদেরও দিনটি স্মরণীয় হয়ে রইল বলেই জানিয়েছেন অনেকেই। সূত্র- আনন্দবাজার।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি