ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

প্রেমের প্রলোভনে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৪

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩৪, ১৬ জুলাই ২০২১

আটককৃত আরেফিন, আবদুল্লাহ ও নিশাত

আটককৃত আরেফিন, আবদুল্লাহ ও নিশাত

প্রেমের প্রলোভনে মোবাইল ফোনে ডেকে নিয়ে এক গৃহবধূকে ৫ জন মিলে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ ৪ যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যায় বগুড়ার শাজাহানপুর এবং শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।
 
আটকৃতরা হলো- বগুড়ার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ গ্রামের আব্দুল মান্নানের ছেলে আরেফিন (২৫), তার ছোট ভাই নিশাত (২১), ফুলকোট গ্রামের শফিকুলের ছেলে আবদুল্লাহ (১৯)। রাব্বি হাসান নামে অপর একজনকে একটি গোয়েন্দা সংস্থার হেফাজতে রাখা রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে।
 
পুলিশ জানায়, রহিমাবাদ সেনা স্মরণী এলাকার রাব্বির সাথে পার্শ্ববর্তী শেরপুর উপজেলার এক গৃহবধূর মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই জেরে গত বুধবার (১৪ জুলাই) বিকেলে রাব্বি দেখা করার জন্য রহিমাবাদ এলাকায় ডেকে নেয় তাকে। সেখানে ঘোরাঘুরির এক পর্যায়ে সন্ধ্যা নামলে রাব্বি তার প্রতিবেশির বাড়িতে বাবা-মা না থাকার সুযোগে তাকে ধর্ষণ করে। পরে পালাক্রমে আরও ৪ জন ধর্ষণ করে ওই গৃহবধূকে।

ঘটনাটি জানার পর বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যায় বগুড়ার শাজাহানপুর এবং শেরপুর থানা পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে আরেফিন, আবদুল্লাহ, নিশাতকে আটক করে।
 
শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, এখনও মামলা হয়নি। তবে মামলার প্রস্ততি চলছে। আটককৃতরা গণধর্ষণের কথা স্বীকার করেছে।

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি