ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

চুয়াডাঙ্গায় করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৭, ২১ জুলাই ২০২০

চুয়াডাঙ্গায় করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় কর্তৃক গঠিত জেলা পর্যায়ের কমিটির করণীয় সম্পর্কিত সভায় অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি উপস্থিত ছিলেন। 

কোভিড-১৯ করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার জাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান ও পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

কোভিড-১৯ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভায় কমিটির সভাপতি জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার সভায়  সিদ্ধান্ত ঘোষণা করেন। সিদ্ধান্তগুলো হলো, করোনা শনাক্ত ব্যক্তির বাড়ি লকডাউন ও বাড়ির সকলকে হোম কোয়ান্টিনে থাকতে হবে। কারো বাড়িতে থাকার জায়গা না হলে হাসপাতালে যাবেন। পরিবারের অন্য সদস্যদের টেষ্ট করাতে হবে। আক্রান্ত এলাকায় নিত্য প্রয়োজনীয় দোকান বাদে অন্য সকল দোকান সকাল ৬টা থেকে ৫টা পর্যন্ত খোলা থাকবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে নো মাস্ক, নো শপিং। 
কেআই/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি