ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

ধামরাইয়ে বন্যাদূর্গতদের মাঝে নৌবাহিনীর খাদ্য ও চিকিৎসা সহায়তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ১৬ আগস্ট ২০২০

দেশব্যাপী বন্যা পরিস্থিতি মোকাবেলায় ধামরাই উপজেলার বন্যাদূর্গত এলাকায় খাদ্য ও চিকিৎসা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ নৌবাহিনী। বন্যার কারণে চরম খাদ্য, পানীয় এবং চিকিৎসা সংকটে পড়া ধামরাই উপজেলার কুল্লা ও সোমভাগ ইউনিয়নের স্থানীয় হতদরিদ্র পরিবারের মাঝে আজ রোববার শুকনা খাদ্য ও চিকিৎসা সামগ্রী প্রদান করে নৌবাহিনী। 

খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, চিড়া, চিনি, মুড়ি, গুড়, লবণ, মোমবাতি, দিয়াশলাই, স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও বিশুদ্ধ পানি প্রদান করা হয়। এসময় ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।

এছাড়া, আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের উপজেলা নির্বাহী কর্মকর্তা, স্থানীয় চেয়ারম্যান ও জনপ্রতিনিধিগণ। 

উল্লেখ্য, দেশের বন্যা পরিস্থিতি মোকাবেলায় দেশের প্রত্যন্ত অঞ্চলে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের সহায়তায় নিয়মিত এ কার্যক্রম পরিচালনা করছে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া, খুলনা নৌ অঞ্চলের পক্ষ হতে নড়াইল জেলার লোহাগড়া উপজেলার বন্যাদূর্গত এলাকার প্রায় ৪০০ পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, মুড়ি ও গুড় প্রদান করা হয়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি