ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

দিন-দুপুরে ডিবি পরিচয়ে তুলে নিয়ে গেল স্কুল শিক্ষককে

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২১:২৬, ৩০ জুন ২০২২

ঝালকাঠির নলছিটিতে ডিবি পুলিশ পরিচয়ে এক প্রাইমারির শিক্ষককে তুলে নিয়ে তার কাছে থাকা দুই লাখ ৩৫ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ জুন) থানায় অভিযোগ দায়ের করেন উপজেলার সেওতা গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ভুক্তভোগি ফজলুল করিম।

ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষক ফজলুল করিম জানান, ‘গত বুধবার ঝালকাঠিতে পিটিআই-এর প্রশিক্ষণ ভাতার ৩৬ হাজার টাকা এবং ইসলামি ব্যাংক থেকে দুই লাখ টাকা তুলে বাড়ী ফেরার উদ্দেশ্যে শহরের আড়ৎদারপট্টি থেকে অটোরিক্সায় ওঠেন তিনি। 

তিনি বলেন, বিকাল ৩টা ২০ মিনিটের দিকে শহরের পুরাতন কলেজ রোডে শিল্পকলা একাডেমীর সামনে পৌঁছলে পিছন থেকে একটি সাদা রংয়ের প্রাইভেট কার এসে অটোরিক্সার গতিরোধ করে। এসময় ডিবি পুলিশের পোশাক পরিহিত এবং হাতে অস্ত্র থাকা অজ্ঞাত তিন ব্যক্তি আমাকে অস্ত্র ঠেকিয়ে জোরপূর্বক প্রাইভেট কারে তুলে নেয়। আমি ডাক-চিৎকার করার চেষ্টা করলে তারা দ্রুত কাপড় দিয়ে আমার চোখ-মুখ বেঁধে ফেলে ও হাতে হ্যান্ডকাপ পরিয়ে দেয়।

শিক্ষক ফজলুল করিম বলেন, এসময় অজ্ঞাত ওই ব্যক্তিরা বলে যে, ‘তোর নামে হত্যা মামলা আছে, তোর অভিভাবককে ফোন করে দ্রুত ১০ লাখ টাকা দিতে বল’। পরে আমার কাছে থাকা দুই লাখ ৩৮ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে বরিশালের বারইজ্জারহাট নামক স্থানে ফেলে দিয়ে চলে যায়।

এ বিষয়ে তিনি বৃহস্পতিবার (৩০ জুন) ঝালকাঠি সদর থানায় লিখিত অভিযোগ প্রদান করেন।

এ ব্যাপারে ঝালকাঠি থানার এসআই আরেফিন ইসলাম জানান, ফজলুল করিম নামে এক শিক্ষকের দেয়া একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি। এ ঘটনায় আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি