ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

মেহেরপুরে ৬ ডাকাত আটক

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৯, ১৬ অক্টোবর ২০২২

মেহেরপুরের গাংনীতে পৃথক তিনটি ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। 

রোববার বেলা সাড়ে এগারটায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম।  

এর আগে শনিবার রাতে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল গোলচত্তর ট্রাফিক বক্সের সামনের থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মিনিট্রাক, মোবাইল ফোন, নগদ টাকা ও একটি সাংবাদিক পরিচয়পত্র উদ্ধার করা হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন, গত ১ জুলাই গাংনী থানাধীন বামুন্দী-হাটবোয়ালিয়া সড়কে ছাতিয়ান ছিটিগাড়ী মাঠে ডাকাতি, ২৪ সেপ্টেম্বর রাতে বামন্দী-দেবীপুর সড়কে ডাকাতি ও ১১ অক্টোবর কামারখালী-ছাতিয়ান গ্রামের মাঝামাঝি ছাতিয়ান গড়মাঠ নামক স্থানে ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে আটক করা হয়েছে। 

এসব ঘটনায় থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। 

আটককৃতরা হলেন কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নওদাপাড়ার তাছের বিশ্বাসের ছেলে শাহজামাল (৩০), খোকসা উপজেলার শিমুলিয়া গ্রামের ডাংগীপাড়ার আজিম উদ্দিনের ছেলে আলতাফ মণ্ডল (৬০), কুষ্টিয়া সদর উপজেলার বোয়ালদহ গ্রামের অক্ষর মণ্ডলের ছেলে সোহেল হোসেন (৩০), চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বড় বোয়ালিয়া গ্রামের বাসিন্দা বর্তমানে খাজানগর চাষীক্লাব পাড়ার আব্দুল মান্নান ওরফে মনার ছেলে সালাউদ্দিন (৪০), মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মুকুল জোয়াদ্দারের ছেলে আরিফুল ইসলাম ওরফে খোকন ওরফে প্রতীক (২৮), একই উপজেলার সোনাপুর গ্রামের হামিদ মালিথার ছেলে তরিকুল ইসলাম (২৫)।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম বলেন, আসামিরা ডাকাতির বিষয়টি স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্নস্থানে ডাকাতিসহ নানা ধরনের অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল। 

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি