ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

২৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন আজমত উল্লা

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪২, ২১ মে ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আজমত উল্লা খান নগরের অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি সেবামূলক খাতগুলোকে শক্তিশালী করে সেবার মানকে নিশ্চিত করতে তিন স্তর বিশিষ্ট পরিকল্পনা গ্রহণ করার কথা জানিয়ে ২৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

রোববার সকালে গাজীপুর শহরের প্রকৌশলী ভবন মিলনায়তনে এই ইশতেহার ঘোষণা করেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, কর্মী সমর্থক ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ইশতেহার ঘোষণাকালে দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন প্রশাসন গড়ে তুলতে তিনি তার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। নগর উন্নয়নে পরিকল্পনা প্রণয়ন এবং বাস্তবায়নে ‘পরামর্শক কমিটি/নগর উন্নয়ন সমন্বয় কমিটি’ গঠন করা হবে বলে জানান আওয়ামী লীগের মনোনীত প্রার্থী।

সেবার মান বৃদ্ধি, স্বাস্থসেবা, পানি ও পয়:নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন, শহরের যানজট নিরসন, বর্জ্য ব্যবস্থার আধুনিকীকরণ, সাংস্কৃতিক কর্মকান্ড প্রসার, ক্রীড়া উন্নয়ন, পার্ক ও উদ্যান নির্মাণ, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার কার্যকর পদক্ষেপ গ্রহণ, মাদকমুক্ত সমাজ গঠন, ঐতিহ্য ও মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ, নতুন আয়ের উৎস সৃষ্টি এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ ২৮ দফা ইশতেহার ঘোষণা করেন আজমত উল্লা।

পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে দুর্নীতিমুক্ত নগর প্রশাসন গড়ে তুলতে নৌকা মার্কার মেয়র প্রার্থী তাঁর অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি