ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

মাদক ব্যবসায়ীদের হাতে যুবক খুনের অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১১, ৪ জুন ২০১৮

ময়মনসিংহে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিবারের অভিযোগ পলাশ নামে এক মাদক ব্যবসায়ী তাকে খুন করেছে। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের নাসিরাবাদ কলেজ মাঠে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।
নিহত যুবকের নাম হীরা (২৫)। তিনি নাসিরাবাদ কলেজের কর্মচারী হানিফের ছেলে। হীরা পরিবারের সঙ্গে কলেজ আবাসিক এলাকায় বসবাস করতেন। তিনি (ভাঙাড়ি) পুরাতন লোহালক্কড়ের ব্যবসা করতেন।
হীরার পরিবারের অভিযোগ, পলাশ নামের এক যুবক হীরার কাছে পাঁচ হাজার টাকা পেতেন। এই টাকা নিয়ে গত দুদিন ধরে ঝামেলা হচ্ছিল। পলাশ মাদক ব্যবসার সঙ্গে জড়িত। টাকা পাওনাকে কেন্দ্র করে তিনিসহ তাঁর সঙ্গীরা হীরাকে মাদক ব্যবসায় জড়িত হওয়ার জন্য চাপ দিচ্ছিলেন।
পলাশ শহরের বাউন্ডারি রোড এলাকার ভাঙাড়ি ব্যবসায়ী হাজি দুলালের ভাই। দুলাল শহরে মাদক ব্যবসায় জড়িত বলে নিহত হীরার পরিবারের সদস্যরা অভিযোগ করেন।
কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, ঘটনার পর পরই সন্দেহভাজন সুমন নামের এক যুবককে আটক করা হয়েছে। আরও কয়েকজনের নাম জানা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যাকারীরা হীরার পূর্বপরিচিত। পূর্ববিরোধের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি