ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

জমে উঠেছে উপজেলায় নির্বাচনী প্রচার (ভিডিও)

প্রকাশিত : ১৩:৫৯, ২৮ মার্চ ২০১৯ | আপডেট: ১৪:৩৪, ২৮ মার্চ ২০১৯

চতুর্থ দফা উপজেলা নির্বাচনে শেষ সময়ের প্রচার-গণসংযোগে ব্যস্ত মুন্সীগঞ্জ ও বাগেরহাটের প্রার্থীরা। এসব উপজেলায় নৌকার প্রার্থীদের সঙ্গে লড়াই হবে আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীদের। আছে অভিযোগ, পাল্টা অভিযোগও। আর পছন্দের প্রার্থী বেছে নিতে ভোটাররা কষছেন নানা হিসেব-নিকেশ।

ভোটের দিন ঘনিয়ে আসায় বিরামহীন ব্যস্ত প্রার্থীরা। নেতাকর্মীদের সাথে নিয়ে দল মনোনীত প্রার্থীরা প্রচার চালালেও পিছিয়ে নেই স্বতন্ত্র প্রার্থীরা।

ঢাকার কাছের জেলা মুন্সীগঞ্জের ৬ উপজেলায় নির্বাচন ৩১ মার্চ। সদর, সিরাজদিখান, লৌহজং, শ্রীনগর, টঙ্গিবাড়ী ও গজারিয়ায় চেয়ারম্যান পদে প্রার্থী ২০ জন। সিরাজদিখানে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অন্য প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকী পাঁচ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ২০ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ১৯ জন।

নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতির কথা জানিয়েছেন এই নির্বাচনী কর্মকর্তা।

বাগেরহাটের ৯ উপজেলার ৬টিতে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি তিনটিতে চেয়ারম্যান পদে প্রার্থী ৭ জন। নৌকার প্রার্থী ছাড়াও আছেন আওয়ামী লীগের বিদ্রোহী, জাতীয় পার্টি ও ওয়ার্কার্স পার্টির প্রার্থীরা। সদর উপজেলায় ভোট হবে ইভিএম পদ্ধতিতে।

ভোটাররা বলছেন, সৎ ও যোগ্য প্রার্থী বেছে নেয়ার কথা।

অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের প্রত্যাশা সবার।

বিস্তারিত দেখুন ভিডিওতে : 

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি