ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

শ্রীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত

প্রকাশিত : ১৯:৫৮, ২১ জুন ২০১৯ | আপডেট: ২০:০১, ২১ জুন ২০১৯

গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার তেলিহাটি ইউনিয়নের এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান মুঠোফোনে জানান, গতরাত তিনটার দিকে শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়ীচালা এলাকায় র‌্যাবের অভিযানের সময় বন্দুকযুদ্ধে বাবুল ডাকাত গুলিবিদ্ধ হন। পরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, গুলি ও প্রায় ৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

বাবুল মিয়া (৩৮) নামে ওই যুবক একই উপজেলার কাওরাইদ ইউনিয়নের জাহাঙ্গীরপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তার বুকের বাম দিকে ক্ষত চিহ্ন রয়েছে।

র‌্যাব জানায়, বন্দুক যুদ্ধে নিহত ওই যুবক এলাকার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় নানা প্রকার সন্ত্রাসী হামলা, মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা, অবৈধ ভূমি দখল, চাঁদাবাজী, প্রতারণা, টেন্ডারবাজী, খুন জখম, ধর্ষণ, হাত-পা কাঁটাসহ বিভিন্ন সময় নানা অপরাধ মূলক কর্মকাণ্ড করে আসছিল।

বর্তমানে তার নামে গাজীপুরের বিভিন্ন থানায়  ধর্ষণ, খুন, অস্ত্র, মাদক মামলাসহ অন্যান্য সর্বমোট ২৪টি মামলা রয়েছে। সে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। নিহতের লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের বাবা আফাজ উদ্দিন জানান, বৃহষ্পতিবার দুপুরের দিকে ঢাকা খিলক্ষেত এলাকার একটি হাসপাতাল থেকে র‌্যাব সদস্যরা বাবুলকে আটক করে। বাবুল সেখানে দাঁতের চিকিৎসা করাতে গিয়েছিল। বাবুলের বিরুদ্ধে তিনটি ডাকাতি মামলা রয়েছে। সে মামলাগুলো নিয়মিত হাজিরা দিত না। গত ১০ বছর আগে কিশোর বয়সে পুলিশ তাকে ধরে নিয়ে ডাকাতি মামলা দিয়েছে। তার এক ছেলে ও তিন কন্যা রয়েছে।

এমএস/কেআই 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি