ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

মাদকের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না:ডিআইজি মহিদ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৭, ২৯ সেপ্টেম্বর ২০১৯

বাগেরহাট জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির আয়োজনে বাংলাদেশ পুলিশের খুলনা রেঞ্জের ডেপুটি পুলিশ মহা-পরিদর্শক(ডিআইজি) ড. খ. মহিদ উদ্দিন বলেছেন, মাদকের বিষয়ে আমাদের সকলের সচেতন থাকতে হবে। দলমত নির্বিশেষে মাদকের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। এমনকি আইন-শৃঙ্খলা বাহিনীর কেউ যদি মাদকের সঙ্গে জড়িত থাকে, তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

রোববার বিকেলে বাগেরহাট স্বাধীনতা উদ্যানে জঙ্গি, সন্ত্রাস, মাদক ও দুর্নীতি বিরোধী সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনার পরিবার অথবা  বংশে যদি একজনও মাদকসেবী বা ব্যবসায়ী থাকে সমাজের সকলের শান্তি নষ্ট হয়ে যাবে। তাই আপনার সন্তান ও পরিবার পরিজন কোথায় থাকে, কোথায় যায়, কি করে সেসব বিষয়ে খোঁজখবর রাখবেন।আপনার হাতগুলোকে আমরা পুলিশের অংশ হিসেবে চাই। সকলকে সঙ্গে নিয়ে আমরা মাদকমুক্ত দেশ গড়তে চাই।

যে চেতনা নিয়ে মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন হয়েছিল।তারই বাস্তবায়ন করতে হবে।আপনার-আমার সন্তান থাকবে সম্মৃদ্ধ বাংলাদেশে। এদেশে বিদেশ থেকে মানুষ আসবে কাজ করতে। বিদেশীরা উদগ্রীব থাকবে এদেশে আসার জন্য।

পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়ের সভাপতিত্বে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং জেলা সমন্বয় কমিটির
আয়োজনে সমাবেশে প্রধান অতিথি ছিলেন,বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মো. মোজাম্মেলহোসেন।

এসময় আরও বক্তব্য দেন, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, ডেপুটি সিভিল সার্জন পুলক দেবনাথ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এ্যাড. মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক এ্যাড. শাহ আলম টুকু, মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীণ, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার প্রমুখ।

সমাবেশে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী-শিক্ষক, এনজিও
প্রতিনিধি, সাংবাদিকসহ আরও অনেকে অংশগ্রহণ করেন।
কেআই/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি