ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নড়াইলে দু`পক্ষের সংঘর্ষে নিহত ৩

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:২৬, ১০ জুন ২০২০ | আপডেট: ১৮:৩৪, ১০ জুন ২০২০

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে দুপক্ষের সংঘর্ষে চাচা-ভাতিজাসহ ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। বুধবার (১০ জুন) দুপুরে গন্ডব গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন,চাচা মুক্তার মোল্যা (৬০) ও ভাতিজা আমিনুর রহমান হাবিব (৫৫) এবং রফিকুল ইসলাম (৩০)। নিহতের বাড়ি নড়াইলের গন্ডব গ্রামে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামের সাবেক মেম্বার মিরাজ মোল্যা এবং জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ বিপ্লব পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল। এরই ধারাবাহিকতায় দু'পক্ষের লোকজন প্রায়ই দ্বন্দ্ব-সংঘাতে জড়িয়ে থাকতো। 

আজ বুধবার দুপুরে মিরাজ মোল্যা পক্ষের খালিদ নামের একজন বাজারে যাওয়ার পথে গন্ডব গ্রামের বটতলায় তাকে হাতুড়িপেটাসহ মারধর করে প্রতিপক্ষ বিপ্লব পক্ষের লোকজন। মিরাজ মোল্যা পক্ষের লোকজন এ ঘটনার প্রতিবাদ করলে প্রতিপক্ষ বিপ্লব পক্ষের লোকজন মিরাজ মোল্যার লোকজনের ওপর ধারালো অস্ত্র ও লাঠিসহ হামলা চালায়। 

এ হামলায় চাচা মুক্তার মোল্যা,ভাতিজা আমিনুর রহমান ও রফিকুল ইসলামসহ মিরাজ মোল্যা পক্ষের অন্তত ১৫ জন আহত হন। আহতদের নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক চাচা মুক্তার মোল্যা ও ভাতিজা আমিনুর রহমান হাবিবকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত রফিকুলকে যশোর নেয়ার পথে তিনি মারা যান। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি