ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

শার্শায় করোনায় মৃত্যু ১, আক্রান্ত ৩

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৩, ১১ জুন ২০২০

যশোরের শার্শা উপজেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে আরও ৩ জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১ জনে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯ জন। বাকীদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নতুন আক্রান্তের মধ্যে একজন উপজেলা হাসপাতালের চিকিৎসকের বাবা রয়েছেন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি হলেন উপজেলার গোগা ইউনিয়নের হরিশ্চন্দ্রপুর গ্রামের ইয়াকুব আলী (৫৫)। সে ওই গ্রামের নওশের মোড়লের ছেলে। 

বৃহস্পতিবার (১১ জুন) রাত সাড়ে ১২টার দিকে নিজ বাড়িতেই মারা যান তিনি। এর আগে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার ডাক্তার কর্ণেল শাহজাহান আলীর ভাই উপজেলার চটকাপোতা গ্রামের মো. হুমায়ুন কবির (৫৯) মারা যায়। 

এদিকে নতুন করে মারা যাওয়া ইয়াকুব আলী কয়েকদিন আগে হৃদরোগের চিকিৎসা নিতে ঢাকায় যান। সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা শেষে করোনা পজেটিভ ধরা পড়ে। বিষয়টি পরিবারের কাউকে না জানিয়ে বুধবার (১০ জুন) তিনি ঢাকা থেকে গ্রামে ফিরে আসেন এবং রাতেই নিজ বাড়িতে তিনি মারা যান।

ইয়াকুব আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী। 
খবর পেয়ে বৃহস্পতিবার সকালে শার্শা উপজলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল এবং শার্শা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী মৃত ব্যক্তির বাড়ি লকডাউনের ব্যাপারে সিদ্ধান্ত নিতে হরিশ্চন্দ্রপুর গ্রামে যান এবং লকডাউন নিশ্চিত করতে স্থানীয় চেয়ারম্যান আব্দুর রশিদকে নির্দেশ প্রদান করেন। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি