ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শ্রীনগরে দুই হাজার পরিবারের পাশে চেয়ারম্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬, ১৬ জুন ২০২০

মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসে বিপর্যস্ত অসহায় গরীব মানুষদের পাশে দাঁড়িয়েছেন মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আজিজুল ইসলাম।

ইতিমধ্যে নিজ উদ্যোগে দুই হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করেছেন এই মানবিক চেয়ারম্যান। এখনো এই ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছেন তিনি।

এলাকার কর্মহীন পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পিয়াজ, এক লিটার তেল, এক কেজি লবণ, এক কেজি ডাল ও একটি করে সাবান দেন আজিজুল ইসলাম।

এ বিষয়ে মো. আজিজুল ইসলাম জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শকে বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের সেবা করে যাচ্ছি। ভবিষ্যতেও করে যাব।

তিনি আরও বলেন, ষোলঘর ইউনিয়ন বাসীর জন্য আমার জীবন উৎসর্গ করতেও আমি রাজি আছি। তারা যেমন বর্তমানে আমার পাশে আছে ভবিষ্যতেও তাদের পাশে চাই। কারণ তাদের জন্যই আমি এই জনপদের সেবা ও জনকল্যাণ মূলক কাজ করতে পারছি।

প্রসঙ্গত, তিনি দায়িত্ব নেওয়ার পরে সরকারী অনুদান এবং ব্যক্তিগত অর্থায়নে রাস্তা-ঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন আজিজুল ইসলাম।

ষোলঘর ইউনিয়ন পরিষদের কোন সরকারী ভবন ছিল না, ভাড়া অফিসেই চলতো ইউনিয়ন পরিষদের প্রাতিষ্ঠানিক কার্যক্রম। এমতাবস্থায় নিজস্ব অর্থায়নে প্রায় দুই কোটি টাকা মূল্যের ১৪ শতক জমি কিনে ভরাট করে ইউনিয়ন পরিষদের নামে রেজিস্ট্রেশন করে দেন চেয়ারম্যান।

তিনি এলাকার মানুষের ভালোবাসার পাশাপাশি ২০১৮ সালে মুন্সীগঞ্জ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কর্তৃক স্বর্ণপদক পান। এরই ফলশ্রুতিতে অবহেলিত ইউনিয়ন পরিষদটি হয়ে যায় মডেল ইউনিয়ন পরিষদ।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি