ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তাসহ আক্রান্ত আরও ১২

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:২৩, ১ আগস্ট ২০২০

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যকর্মী ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরও ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেন।

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৩৮১ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৪৫ জন। আর মৃত্যু হয়েছে ৬ জনের। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৫, বালিয়াডাঙ্গীতে ৪ এবং রাণীশংকৈল, পীরগঞ্জ ও হরিপুর উপজেলায় একজন করে। 

জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্ত ৫ জনের মধ্যে পৌরসভার ঘোষপাড়ায় আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবক, কলেজপাড়ায় আক্রান্ত হয়েছেন ৪২ বছর বয়সী এক পুরুষ, পূর্ব গোয়ালপাড়ায় আক্রান্ত হয়েছেন ৩৩ বছর বয়সী এক পুরুষ, অগ্রণী ব্যাংকে কর্মরত ৩৩ বছর বয়সী এক নারী কর্মকর্তা ও জেলা একাউন্টস অফিসের ৩৬ বছর বয়সী এক স্টাফ।

জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ জন। আক্রান্তদের মধ্যে উপজেলার দূওসুও ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবতি, পাড়িয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ২৮ বছর বয়সী এক যুবক, ধনতলা ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ৪৫ বছর বয়সী এক পুরুষ ও নতুন করে আক্রান্ত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩২ বছর বয়সী এক স্বাস্থ্যকর্মী।

এছাড়াও জেলার হরিপুর ইপজেলার কেদুয়া নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৪৬ বছর বয়সী এক নারী, রাণীশংকৈল উপজেলার বন্দর নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৭০ বছর বয়সী এক পুরুষ এবং পীরগঞ্জ উপজেলার মিত্রবাটি নামক এলাকায় আক্রান্ত হয়েছেন ৫৫ বছর বয়সী এক পুরুষ।

এছাড়াও গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে সন্দেহভাজন ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন।
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি