ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নড়াইলে জাতীয় শোক দিবস পালিত

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৯, ১৫ আগস্ট ২০২০ | আপডেট: ২৩:৪০, ১৫ আগস্ট ২০২০

বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে নড়াইলে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে শনিবার (১৫ আগস্ট) দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে সকালে মাশরাফি বিন মর্তুজা এমপির পক্ষ থেকে এবং জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন, নড়াইল পৌরসভা, নড়াইল প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ এবং বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠন পুরাতন বাস টার্মিনাল চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

এছাড়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এদিকে শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, যুব ঋণের চেক বিতরণ করা হয়।

বিভিন্ন কর্মসূচিতে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমি মজুমদার, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু,নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, আইনজীবী, শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অন্যদিকে নড়াইলের লোহাগড়া উপজেলার আমাদা আদর্শ কলেজে দোয়া মাহফিলসহ অন্যান্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজ অধ্যক্ষ আল ফয়সাল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এছাড়া নড়াইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হোমিওপ্যাথিক স্বাধীনতা চিকিৎসক পরিষদ নড়াইল জেলা শাখার সাধারণ সম্পাদক ডাক্তার অশোক কুমার রায়, নড়াইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের প্রভাষক ডাক্তার হুমায়ুন কবীর, প্রভাষক ডাক্তার রফিকুল ইসলাম, ডাক্তার রহমাতুল্লাহ, ডাক্তার মাহমুদুল ইসলাম, ডাক্তার কনক প্রমুখ।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি