ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম সমিতি-ঢাকার খতমে কোরান ও দোয়া মাহফিল 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫২, ৭ অক্টোবর ২০২০

চট্টগ্রাম সমিতি-ঢাকা কর্তৃক আজ ৭ অক্টোবর ২০২০ বাদ আসর ৩২ তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবন মিলনায়তনে সমিতির জীবনসদস্য ও বৃহত্তর চট্টগ্রামবাসীসহ সারাদেশের মধ্যে যাঁরা করোনাকালীন মৃত্যুবরণ করেছেন তাঁদের আত্মার মাগফিরাত ও অসুস্থদের রোগমুক্তি কামনায় স্বাস্থ্যবিধি মেনে খতমে কোরান ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

চট্টগ্রাম সমিতি-ঢাকা’র উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক যুগ্ম সচিব মো. নাজিম উদ্দিন চৌধুরী সভাপতিত্বে দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ড. সৈয়দ মু. এমদাদ উদ্দীন। 

মাহফিলে সমিতির জীবনসদস্য ও তাদের আত্মীয়স্বজনদের মধ্যে যাঁরা করোনাকালীন মৃত্যুবরণ করেছেন এবং যাঁরা অসুস্থ আছেন তাদের নাম ও সংক্ষিপ্ত পরিচিতি উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ।
  
বাদ যোহর হতে মৌলানা মোঃ রবিউল আউয়াল এর তত্ত্বাবধানে হাফেজগণ কোরান খতম করেন ও মোনাজাত শেষে সমিতির পক্ষ হতে তবারুক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নির্বাহী পরিষদের সহ-সভাপতি জয়নুল আবেদিন জামাল, মোহাম্মদ হাবিবুল কবির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিক ও মাহমুদ সালাহ্উদ্দীন চৌধুরী, নির্বাহী সদস্য মো. শাহাদাত হোসেন চৌধুরী, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, মোস্তফা ইকবাল চৌধুরী মুকুল, পারভেজ মো. চৌধুরী, মো. গিয়াস উদ্দীন, সৈয়দ আলম, মো. আব্দুল হালিম, অনেক জীবনসদস্যসহ ভবনের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারী।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি