ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিবস্ত্রের শিকার গৃহবধূর দুই মামলা পিবিআইতে হস্তান্তর 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০১, ৯ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় করা দুটি মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআিই) হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি আইনে মামলা করেন গৃহবধূ। 

পিবিআই নোয়াখালী জেলা ইউনিটের বিশেষ পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সি সাংবাদিকদের জানান, ‘বৃহস্পতিবার রাতে পুলিশ হেডকোর্য়াটারের নির্দেশে মামলা দুটি তাদের কাছে দেয়া হয়েছে। আজ শুক্রবার সকালে মামলাটি আমরা হাতে পেয়েছি।’

এ বিষয়ে পিবিআইয়ের অফিসাররা ইতোমধ্যে কাজ শুরু করেছেন। যেহেতু বেশ কয়েকজন আসামি রিমান্ডে রয়েছেন তাই আরও কিছু কাগজপত্র তারা বুঝে নিচ্ছেন বলেও জানান মিজানুর রহমান।

তিনি বলেন, ‘শুক্রবার সকালে পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা শুরু থেকে এ মামলার বিষয়ে নোয়াখালীর পুলিশকে নানাভাবে সহযোগিতা করে আসছেন।’

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার এখলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এ সময় ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তার ভিডিও চিত্র ধারণ করে বিভিন্ন অংকের টাকা দাবি ও শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দেয়।

চাহিদা অনুযায়ী টাকা না পেয়ে গত রোববার (৪ অক্টোবর) বিকেলের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ঐ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়। এতে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে দীর্ঘ একমাস অভিযুক্ত স্থানীয় বখাটেরা গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলে পুরো ঘটনা থেকে যায় স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে। 

এ ঘটনায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যে প্রধান আসামি বাদলসহ পাঁচজন বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছেন। 

এআই//এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি